সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় ট্রেনের নিচে ঝাপ দিয়ে এক ব্যাক্তির আত্মহত্যা

পাবনায় ট্রেনের নিচে ঝাপ দিয়ে এক ব্যাক্তির আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ পাবনা থেকে রাজশাহীগামী পাবনা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাপ দিয়ে আতœহত্যা করেছে ফজলুর রহমান (৪৭) নামের মানসিক অসুস্থ এক ব্যক্তি । আজ শুক্রবার সকাল সাড়ে ৬ টায় টেবুনিয়া রেলওয়ে স্টেশনের একশ মিটার পশ্চিমে এ ঘটনা ঘটেছে। নিহত ফজলুর রহমান সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের জোতআদম গ্রামের মৃত আ: হামিদের ছেলে।

এলাকাবাসী জানিয়েছে, মানসিক ভারসাম্যহীন ফজলুর রহমান রেললাইনের পাশ দিয়ে ঘুরাফিরা করার সময় ঈশ্বরদী থেকে ছেড়ে আসা পাবনাগামী যাত্রীবাহী আন্তঃনগর পাবনা এক্সপ্রেস ট্রেনটি ঘটনাস্থলে পৌঁছালে সে ট্রেনের নিচে ঝাপ দিলে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্য হয় । ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবির দত্ত ঘটনার সত্যততা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করা হবে বলেও তিনি জানান।

শীর্ষ সংবাদ:
নাফ নদীর তীরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ        
//--BID Records