সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডলার ছিনতাই ॥ পুলিশের এএসআইসহ দু’জনের কারাদণ্ড

ডলার ছিনতাই ॥ পুলিশের এএসআইসহ দু’জনের কারাদণ্ড

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় ১৮ হাজার ৮০০ ইউএস ডলার ছিনতাই মামলায় পুলিশের এএসআইসহ দুইজনকে দুই বছর করে কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। তারা হলো, সহকারী উপপরিদর্শক (এএসআই) আলমগীর হোসেন ও মাছুম বিল্লাহ।

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকার দ্রুত বিচার আদালত-৩ এর বিচারক দেবদাস চন্দ্র অধিকারী আসামিদের উপস্থিতে এ রায় ঘোষণা করেন। একই সঙ্গে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাস বিনাশ্রম কারাভোগের আদেশ দেন আদালত। সংশ্লিষ্ট আদালতের স্পেশাল পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বাদী মো. ইলিয়াস ২০১৭ সালের ৪ এপ্রিল উত্তরা (পূর্ব) থানা এলাকার রাজলক্ষ্মী মার্কেটের সামনে গাড়ির জন্য দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ একটি প্রাইভেটকার তার সামনে এসে থামে। গাড়ি থেকে কয়েকজন লোক নেমে ডিবি পরিচয়ে দিয়ে তাকে গাড়িতে তুলে নেয়। এরপর তারা তার কাছে থাকা মানি এক্সচেঞ্জের ১৮ হাজার ৮০০ ইউএস ডলার (১৫ লাখ ৪ হাজার টাকা) ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় ইলিয়াসের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়। আসামিরা তাদের ওপর দিয়ে গাড়ি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা মাসুম বিল্লাহকে আটক করে। এ সময় অপর চারজন পালিয়ে যায়। পরে পুলিশ মাসুম বিল্লাকে জিজ্ঞাসাবাদ করলে সে এ ঘটনার সঙ্গে এএসআই আলমগীর হোসেন, হাবিব ডলার, রাশেদ ও সুমন নামে চারজনের জড়িত থাকার কথা স্বীকার করে। পরে এএসআই আলমগীরকে গ্রেফতার করে রিমান্ডে নেয় পুলিশ।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের        
//--BID Records