বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়া আটক

যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়া আটক

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর গুলশান ২ নম্বরে নিজ বাসা থেকে আটক করা হয়েছে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে। তিনি মতিঝিলের ফকিরাপুল এলাকার 'ইয়াং ম্যান্স ক্লাবে'র অবৈধ ক্যাসিনোর মালিক।

আজ বুধবার সন্ধ্যায় গুলশান-২ এর ৪৯ নম্বর রোডের ৪ নম্বর বাসা থেকে তাকে আটক করা হয়। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে খালেদ মাহমুদ ভূঁইয়ার মালিকানাধীন 'ইয়াং ম্যান্স ক্লাবে'র অবৈধ ক্যাসিনোতে বিকেল ৫টা থেকে অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই ক্যাসিনো থেকে ১৪২ জনকে আটক ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জামাদী ও টাকা উদ্ধার করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গেল শনিবার আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় যুবলীগ নেতাদের নিয়ে ক্ষোভ প্রকাশের পর আওয়ামী লীগের সহযোগী সংগঠনটির প্রভাবশালী নেতা খালেদকে ধরতে অভিযান চালাল র‌্যাব।

বৈঠকে উপস্থিত আওয়ামী লীগ নেতাদের ভাষ্য অনুযায়ী, প্রধানমন্ত্রী যুবলীগের কয়েকজন নেতাকে নিয়ে ক্ষোভ প্রকাশ করে তারা ‘শোভন-রাব্বানীর চেয়েও খারাপ’ বলে মন্তব্য করেন। সেসময় প্রধানমন্ত্রী বলেন, ‘যুবলীগের ঢাকা মহানগরের একজন নেতা চাঁদাবাজি করছে। আরেকজন এখন দিনের বেলায় প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে চলেন। এসব বন্ধ করতে হবে। যারা অস্ত্রবাজি করেন, যারা ক্যাডার পোষেন, তারা সাবধান হয়ে যান, এসব বন্ধ করুন। তা না হলে, যেভাবে জঙ্গি দমন করা হয়েছে, একইভাবে তাদেরকেও দমন করা হবে।

শীর্ষ সংবাদ:
আদালতে সাহেদ, রিমান্ডের আবেদন         চীন-ইরানের চুক্তি বদলে দিতে পারে এশিয়ার ভূ-রাজনীতি         ডিগ্রি কলেজেও সভাপতি পদে থাকতে পারবেন না সংসদ সদস্যরা         যে ভাবে ফাহিম সালেহকে হত্যা করে ঘাতক         'টিকা এ বছরেই মিলবে, চীন আগে পেলে অবাক হওয়ার কিছু নেই'         মার্কিন রাষ্ট্রদূতকে তলব করল চীনা পররাষ্ট্র মন্ত্রণালয়         ত্রাণের নামে সিরিয়ার সন্ত্রাসীদের অস্ত্র দিচ্ছে আমেরিকা : রাশিয়া         সাহেদ গ্রেফতার ॥ মহাপ্রতারক ঠগিবাজ         শেখ হাসিনার আজ কারাবন্দী দিবস         আগ বাড়িয়ে প্রস্তাব দান সাহেদের চাল ছিল ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         আওয়ামী লীগে শুরু হচ্ছে শুদ্ধি অভিযান         শনাক্ত বিবেচনায় দেশে সুস্থতার হার ৫৪ দশমিক ২৫         বন্যা পরিস্থিতি জুলাইয়ের শেষ নাগাদ অব্যাহত থাকবে         জাল টাকা তৈরিতেও নিপুণ কারিগর প্রতারক সাহেদ         ব্রিটেনে শীতকালে করোনায় মারা যাবে সোয়া লাখ         সাবরিনা-আরিফ দম্পতিকে মুখোমুখি করা হবে         ব্রিটিশ কোম্পানির বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করতে পারবেন হামিদা বেগম         বিএনপি-জামায়াতের পাণ্ডা আজম খান নারী পাচারের পাণ্ডা         ডিজিটাল হাটে পশু ক্রয় ও কোরবানির নতুন পদ্ধতি ডিএনসিসির         সাবেক স্বাস্থ্য সচিবের মৌখিক নির্দেশে রিজেন্টের সঙ্গে চুক্তি        
//--BID Records