মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারতে সৌদি রিয়ালের জাল নোটসহ চার বাংলাদেশী গ্রেফতার

জনকণ্ঠ ডেস্ক ॥ ভারতের অসম রাজ্যের কাছাড় জেলা থেকে রবিবার চার বাংলাদেশীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুই লাখ ভারতীয় রুপী মূল্যের সৌদি মুদ্রা রিয়ালের জাল নোট জব্দ করা হয়। খবর এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালের।

এছাড়া ছয়টি মোবাইল হ্যান্ডসেট এবং পাঁচটি বাংলাদেশী পাসপোর্ট জব্দ করা হয় বলে জানিয়েছে পুলিশ। সোমবার এক প্রতিবেদনে এই তথ্য জানায় ভারতীয় সংবাদ সংস্থা। গণমাধ্যমটি জানায়, গ্রেফতারকৃতরা হলেন- মোঃ রিপন খান, মোঃ কবির সরদার, আসাদ উদজ্জামান এবং জামাল মুনশি। এই চারজনের প্রত্যেকেই গত মাসে এক ব্যক্তিকে প্রতারিত করার দায়ে অভিযুক্ত ছিলেন। রবিবার তারা আরেক ব্যক্তিকে দুই লাখ ভারতীয় রুপীর বিনিময়ে জাল রিয়াল দিয়ে প্রতারিত করার চেষ্টা করছিলেন। এ সময় পুলিশের হাতে তারা ধরা পড়ে বলেও উল্লেখ করা হয় গণমাধ্যমটির প্রতিবেদনে।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records