রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৯ সেপ্টেম্বর ॥ কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাবুল মিয়া, এরশাদ মিয়া ও অলি মিয়া নামে ডাকাত দলের তিন সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় বুড়িচং থানার ওসিসহ পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। রবিবার গভীর রাতে জেলার বুড়িচং উপজেলার কোমাল্লা গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে পিস্তল, গুলি, রামদাসহ ডাকাতির জন্য ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে।

জানা যায়, বুড়িচং উপজেলার কোমাল্লা গ্রামে রবিবার রাত আড়াইটার দিকে সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতি সংঘটিত করার জন্য প্রস্তুতি নিচ্ছিল- এমন খবরে ওই এলাকায় থানা পুলিশ অভিযান পরিচালনা করে। এ সময় ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের ওপর হামলা চালায় এবং এলোপাতাড়ি গুলি ছুড়ে। এতে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। খবর পেয়ে জেলা ডিবির এসআই সহিদুল ইসলামের নেতৃত্বে একটি এবং বুড়িচং থানা থেকে একটিসহ পুলিশের ২টি টিম ঘটনাস্থলে গিয়ে অভিযানে অংশ নেয়। এসময় গুলিবিদ্ধ হয়ে ডাকাতদলের তিন সদস্য আহত হয়। পরে আহত ডাকাতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত ডাকাতরা হচ্ছে- জেলার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামের অলি মিয়া (৪৩), দেবিদ্বার উপজেলার চরবাকর গ্রামের বাবুল মিয়া ওরফে তরকারি বাবুল (৩৮), ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর গ্রামের এরশাদ মিয়া ওরফে আছাদুল (২৭)।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records