বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আবেদনময়ী ফটোশুটে আলোচনায় জয়া

আবেদনময়ী ফটোশুটে আলোচনায় জয়া

অনলাইন ডেস্ক ॥ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের অভিনয় দক্ষতা আর সৌন্দর্য ছড়িয়ে দর্শকদের মুগ্ধ করে রেখেছেন তিনি। বাংলাদেশ ও কলকাতায় বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করে শোবিজে তৈরি করেছেন নিজের শক্ত অবস্থান।

সমবয়সী অন্যান্য অভিনেত্রীদের তুলনায় ফিটনেসের দিক থেকেও অনেকি এগিয়ে তিনি। যা অনেকের কাছেও ঈর্ষণীয় বটে।

তার অভিনীত সিনেমা তো মুক্তি পাচ্ছেই একের পর এক। এছাড়াও সোশ্যাল মিডিয়াতে বেশ সরব জয়া আহসান। ভক্তদের সামনে নিত্য নতুন লুকে হাজির হন মাঝে মধ্যেই। ফেসবুকে ও ইনস্টাগ্রামে কখনো ছবি ও ভিডিও পোস্ট করেন। এবার একটি ভিডিও পোস্ট করে আলোচনায় এই নায়িকা।

সম্প্রতি তিনি তার ফটোশুটের একটি ভিডিও তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এই ভিডিও শেয়ার হতেই মুহূর্তে ছড়িয়ে গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে তার বেশ কিছু আবেদনময়ী মুহূর্ত। ক্যামেরার সামনে বেশ আবেদনময়ী হয়ে একের পর এক পোজ দিয়েছেন।

সেখান থেকেই কিছু ছবি নিয়ে এই ভিডিওটি তৈরি করা হয়েছে। ভিডিওটির নিচে কমেন্টে অনেকে প্রশংসা করেছেন জয়ার। আর নিন্দুকেরা নিন্দাও করেছেন।

এদিকে জয়া কলকাতায় নাম ‘ভূতপরী’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ছবিটি পরিচালনা করবেন ‘রেনবো জেলি’ খ্যাত নির্মাতা সৌকর্য ঘোষাল। এক মহিলা ভূতের জীবন নিয়ে নাকি নির্মিত হচ্ছে ছবিটি। আর বাংলাদেশে মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘বিউটি সার্কাস’ ছবিটি।

শীর্ষ সংবাদ:
সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         রাষ্ট্রায়ত্ত পাটকলের উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         বিজিএমইএর করোনা ফিল্ড হাসপাতাল উদ্বোধন         বুড়িগঙ্গায় লঞ্চডুবি : জীবিত উদ্ধার সুমনের বক্তব্য অসংলগ্ন         খাদ্যে ভেজালকারীরা আর জরিমানা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না : মেয়র তাপস         করোনায় আক্রান্ত হলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক         গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণে হাইকোর্টের রায় প্রকাশ         বাংলাদেশ-ভারতের মধ্যে এক মাসে শতাধিক ট্রেন চলাচলের রেকর্ড         ৩০ সেপ্টেম্বর পর্যন্ত জরিমানা ছাড়াই হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ নিহত শতাধিক         করোনা ভাইরাস ॥ উপসর্গমুক্ত হওয়ার ১৪ দিন পর কাজে ফেরা যাবে         করোনা ভাইরাস ॥ দেশে ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের         প্রবাস ফেরতদের কর্মসংস্থানে জাতিসংঘের সহায়তা চান ড. মোমেন         পুষ্টি সঠিকভাবে না পেলে ওষুধ আর হাসপাতাল দিয়ে কাজ হবে না         পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         সংক্রমণ ঠেকাতে ঘনবসতিপূর্ণ এলাকায় পশুর হাট নয় : ডিএনসিসি মেয়র         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প        
//--BID Records