শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১১ মাস বয়সী শিশু গভীর রাতে চুরি

নিজস্ব সংবাদদাতা, লাকসাম, কুমিল্লা, ২৪ আগস্ট ॥ দীর্ঘ ১৭ বছর পর দাম্পত্য জীবনে সালমা ও সফিকুর রহমানের কোলজুড়ে এক পুত্র সন্তান জন্ম নেয়। কিন্তু সে সন্তান রাতের বেলা চুরি হয়ে যায়। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে শ্রীয়াং দক্ষিণ পাড়া গ্রামের ভূঁইয়া বাড়িতে। সন্তান হারিয়ে মা-বাবা পাগলপ্রায়। কোন সান্ত¡না যেন মানছে না মা সালমা বেগমের।

জানা যায়, শ্রীয়াং গ্রামের সফিকুর রহমান লালমাই উপজেলায় ১৭ বছর পূর্বে সালমা বেগমের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর তাদের কোন সন্তান না হওয়ায় ডাক্তার কবিরাজসহ বিভিন্ন হুজুরের তাবিজ কবজ নেয়। পাশাপাশি ডাক্তারি চিকিৎসা চলতে থাকে। গত ১১ মাস আগে সালমা বেগম ও সফিকুর রহমানের কোল জুড়ে এক পুত্র সন্তান জন্ম নেয়। যার নাম মাসুদ (১১ মাস)। প্রতিদিনের ন্যায় মা-বাবা শিশু মাসুদকে সঙ্গে নিয়ে ঘুমায়। শুক্রবার গভীর রাতে মা সালমা বেগম হাত দিয়ে দেখে তার সন্তান নেই। সালমা বেগম মনে করছে খাট থেকে নিচে পড়ে নতুবা খাটের অন্য স্থানে রয়েছে। লাইট জ্বালিয়ে দেখে ঘরের দরজা খোলা ও মশারি কাটা। ওইসময় মা সালমা বেগম তার বাবা সফিককে ঘুম থেকে ওঠায়। ঘরের দরজা ও মশারি কাটা দেখতে পায়। কোথাও না পেয়ে চিৎকার করতে থাকে। তাদের চিৎকারে বাড়ির সবাই ঘুম থেকে জেগে তাদের ঘরে আসে। মা-বাবা শিশু সন্তানকে না পেয়ে বার বার মুর্চ্ছা যাচ্ছে। যাকে পাচ্ছে তাকে জড়িয়ে ধরে বিলাপ করছে। আমার আদরের সন্তানকে ফিরিয়ে দাও। শিশু মাসুদের জামা-কাপড় নিয়ে বিলাপ করতে থাকে। অপরদিকে গ্রামের লোকজন বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করতে থাকে এবং এলাকার বিভিন্নস্থানে কয়েকটি মাইক নামিয়ে দেয়। এ ব্যাপারে লাকসাম থানা মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত         করোনা ভাইরাসে উন্নয়নশীল দেশগুলোকে মানবিক হওয়ার আহ্বান         যুক্তরাষ্ট্রের বিদায়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিপাকে         সাহেদরাই আওয়ামী শাসনের নমুনা ॥ রিজভী         রাষ্ট্রপতির ভাই করোনায় আক্রান্ত ॥ ভর্তি সিএমএইচে         নতুন রোগ মাল্টিসিস্টেম ইনফ্লেমেটরি সিনড্রোম বাংলাদেশে         করোনা কেড়ে নিল আরডিএ মহাপরিচালকের প্রাণ         করোনায় ব্রাজিলে মৃত্যু ৭০ হাজার ছাড়াল         একদিনে এর আগে বিশ্বে এত মানুষ আক্রান্ত হয়নি         ৯ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা দিল এমিরেটস         ডব্লিইএইচও’র টিআইএমবি বোর্ড সদস্য হলেন সেজুঁতি         ফ্রান্সে নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চেয়ে নারীদের বিক্ষোভ         সিঙ্গাপুর নির্বাচনে ক্ষমতাসীন দলের নিরঙ্কুশ জয়         তুরস্কের হাজিয়া সোফিয়ায় ৮৬ বছর পর আজানের ধ্বনি         সিরিয়ায় মানবিক সাহায্য প্রদানে চীন-রাশিয়ার ভেটো        
//--BID Records