শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জজকোর্টে ঢুকে মুহরিকে মারধর

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১৯ আগস্ট ॥ ফরিদপুরে জজকোর্টের ভেতরে ঢুকে এক মুহরিকে (আইনজীবী সহযোগী) পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। সোমবার বিকেল ৫টার দিকে জেলা ও দায়রা জজকোর্টের নিচতলার পশ্চিম পাশের বারান্দায় এ ঘটনা ঘটে। আহত মুহরিকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ওই মুহরির নাম হাসান শেখ (৪১)। তিনি ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের জ্ঞানদিয়া গ্রামের মৃত এম এ রাজ্জাকের ছেলে। হাসান শেখ ফরিদপুর জজকোর্টের আইনজীবী এম এ হান্নানের সহযোগী।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় মুহরি হাসান শেখ জজকোর্টের নিচতলার পশ্চিম পাশের বারান্দায় পেশাগত কাজ করছিলেন। ওই সময় কোর্ট চত্বর এলাকার চায়ের দোকানদার শহরের অম্বিকাপুর এলাকার বাসিন্দা মুরাদ দেওয়ান (৪৮) ও তার ছেলে আকাশ দেওয়ান (২১) জিআই পাইপ দিয়ে মুহরি হাসানকে এলোপাথাড়িভাবে পিটিয়ে আহত করে। এতে হাসানের মাথা ফেটে যায়।

এলাকাবাসী আকাশ দেওয়ানকে আটক করতে পারলেও হামলাকারী তার বাবা মুরাদ পালিয়ে যায়। পরে আকাশকে ফরিদপুর কোতয়ালি থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়। প্রত্যক্ষদর্শীরা আরও জানায় পরে জেলা ও দায়রা জজ তার গাড়িতে করে আহত হাসানকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

ফরিদপুর কোতয়ালি থানার পুলিশ জানায়, চায়ের দোকানদার মুরাদের সঙ্গে ওই মুহরির টাকা পয়সা লেনদেন সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। হামলার ঘটনায় জড়িত ছেলে আকাশকে আটক করা হয়েছে, তবে হামলাকারী বাবা মুরাদ পালিয়ে গেছে। তিনি বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু