শুক্রবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভাঙ্গুড়ায় বটগাছ কর্তনের অভিযোগ সরকারি কর্মকর্তা’র বিরুদ্ধে

ভাঙ্গুড়ায় বটগাছ কর্তনের অভিযোগ সরকারি কর্মকর্তা’র বিরুদ্ধে

সংবাদদাতা, ভাঙ্গুড়া, পাবনা ॥ পাবনার ভাঙ্গুড়ায় নিয়মনীতির তোয়াক্কা না করে টেন্ডার ছাড়াই সরকারি জায়গার বটগাছ কেটে ফেলা চেষ্টার অভিযোগ উঠেছে আব্দুল হাই নামে এক কাস্টম অফিসারের বিরুদ্ধে। এদিকে বটগাছটি কেটে ফেলার চেষ্টায় এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যায় সরকারি হাজী জামাল উদ্দিন কলেজ গেটের সামনে ভাঙ্গুড়া-অষ্টমনিষা সড়কের পাশ থেকে ওই বটগাছটি কেটে ফেলার জন্য মকবুল,আলাউদ্দিন ও তাহেরকে পাঠান কাস্টম অফিসার আব্দুল হাই। এসময় স্থানীয়রা গাছ কাটতে বাধা দিলে তারা চলে যায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক জন বলেন, কাস্টম অফিসার বটগাছটি কেটে ফেলে ওই জায়গাটি দখল করে সেখানে মার্কেট নির্মাণ করবেন।

কাস্টম অফিসার আব্দুল হাই সরকারি রাস্তার গাছ কাটার বিষয়টি অস্বীকার করে বলেন, তার নিজের জায়গার ওপর থেকে গাছের ডালপালা কাটা হচ্ছে। গাছটি তার লাগানো বলে তিনি দাবি করেছেন।

এ ব্যাপারে ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে লোক পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
অর্থনীতি সচলের চেষ্টা ॥ সকল কর্মকাণ্ড স্বাভাবিক করার উদ্যোগ         আয় রোজগারের পথ অনির্দিষ্টকাল বন্ধ রাখা সম্ভব নয়         ইউনাইটেডের আইসোলেশন সেন্টারে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু         শেয়ারবাজারে লেনদেন রবিবার শুরু         করোনা আক্রান্তের সংখ্যা ৪০ হাজার ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু লাখ ছাড়িয়েছে, স্পেনে রাষ্ট্রীয় শোক         অফিসে মাস্ক পরা, স্বাস্থ্য বিধির ১৩ দফা মানা বাধ্যতামূলক         ঢাকায় ফেরার প্রতিযোগিতা         লাফিয়ে বাড়ছে আক্রান্ত ॥ বিশ্বে শীর্ষ ২৫ দেশের মধ্যে বাংলাদেশ         ঈদের ছুটিতে যাদের হারিয়েছি         সাতক্ষীরার ৪৮ গ্রামে এখনও জোয়ার-ভাটা খেলছে         পহেলা জুন থেকে চালু হচ্ছে বিমান         শিল্পপতি চিকিৎসক রাজনীতিকসহ ৬২ জনের মৃত্যু         করোনা ভাইরাসে নতুন শনাক্তের রেকর্ড, মৃত্যু আরও ১৫ জনের         লকডাউন শিথিলকালে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের         ভয় নয়, সচেতনতায় জয় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী         রবিবার থেকে স্বাভাবিক হচ্ছে ব্যাংকিং কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে ট্রেন : রেলমন্ত্রী         প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা         ফায়ার এক্সটিংগুইশারগুলো মেয়াদোত্তীর্ণ ছিল ইউনাইটেড হাসপাতালের        
//--BID Records