রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডেঙ্গুতে আক্রান্ত সৌম্যর বাবা

ডেঙ্গুতে আক্রান্ত সৌম্যর বাবা

অনলাইন রিপোর্টার ॥ মশাবাহিত রোগ ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছেন জাতীয় ক্রিকেট দলের হার্ডহিটিং ওপেনার সৌম্য সরকারের বাবা অবসরপ্রাপ্ত জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার।

তিনিসহ সাতক্ষীরা জেলায় তিন সপ্তাহে ১৫৫ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা হয়েছে। আজ সোমবার ঈদের আনন্দের মাঝে সৌম্যর পরিবারে আসে এই দুঃসংবাদ। জানা গেছে, গত ৭ আগস্ট ঢাকা থেকে নিজ বাড়ি সাতক্ষীরায় যান কিশোরী মোহন। এরপর গতকাল রবিবার রাতে জ্বরের সঙ্গে শরীর ব্যথা শুরু হয় তার। আজ সকালে সাতক্ষীরা সদর হাসপাতালে শারীরিক পরীক্ষার পর ডাক্তাররা ডেঙ্গু ভাইরাস ধরা পড়ার বিষয়টি নিশ্চিত করেন।

ডাক্তাররা জানিয়েছেন, কিশোরী মোহনের প্লাটিলেট কমে ১ লাখ ৩১ হাজারে এসে দাঁড়িয়েছে। আজ সন্ধ্যায় চিকিৎসার জন্য তাকে ঢাকায় আনা হবে।

তবে স্বস্তির খবর হলো, ডাক্তাররা জটিল কোনো সমস্যার কথা জানাননি। ভয় পাওয়ার কিছু নেই। চিকিৎসা পেলে কয়েকদিনেই সুস্থ হয়ে যাবেন তিনি। কিন্তু আশংকার জায়গা অন্যখানে। গত ২৪ ঘণ্টায় ১১ জন ডেঙ্গুরোগী সাতক্ষীরার বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন।

এদের মাঝে শতকরা ৯০ শতাংশই ঢাকা থেকে আক্রান্ত হয়ে ফিরেছেন বলে জেলা স্বাস্থ্য বিভাগের দাবি। মোট ১৫৫ জন ডেঙ্গুরোগীর মধ্যে ১৭ জন সাতক্ষীরায় থেকে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছেন।

শীর্ষ সংবাদ:
করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         ভারতে রফতানি বাণিজ্য শুরু         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল        
//--BID Records