রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুয়ারেজ-গ্রিজম্যানে বিধ্বস্ত নাপোলি

সুয়ারেজ-গ্রিজম্যানে বিধ্বস্ত নাপোলি

স্পোর্টস রিপোর্টার ॥ এবারের মৌসুম শুরুর আগে শেষবারের মত প্রস্তুতি নেয়ার সুযোগ ছিল বার্সেলোনার সামনে। সুযোগটা দারুণভাবেই সম্পন্ন হলো কাতালানদের। লা লিগা-সিরি আ কাপের প্রথম আসরের দ্বিতীয় ম্যাচে নাপোলিকে ৪-০ গোলে বিধ্বস্ত করল আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। ফলে দুই লেগ মিলিয়ে ৬-১ গোলের বিশাল ব্যবধানে জয় পেল মেসিহীন বার্সা।

শনিবার রাতে যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেডিয়ামের এ ম্যাচে বার্সার হয়ে জোড়া গোল করেন লুইস সুয়ারেজ। আর একটি করে গোল আসে আঁতোয়া গ্রিজম্যান ও ওসমান দেম্বেলের পা থেকে।

ইনজুরির কারণে এ ম্যাচে ছিলেন না বার্সার সেরা তারকা লিওনেল মেসি। তাইতো মেসিকে ছাড়াই যুক্তরাষ্ট্র সফর করে স্প্যানিশ জায়ান্টরা। সেইসঙ্গে মৌসুম শুরুর আগে টানা চতুর্থ প্রস্তুতি ম্যাচ জিতে নিল সুয়ারেজরা।

এদিন ম্যাচের প্রথমার্ধ অবশ্য কোনও গোলের দেখা পায়নি বার্সা। তবে দ্বিতীয়ার্ধে ৪৮ ও ৫৮ মিনিটে জোড়া গোল করে দলের জয়ে সবচেয়ে বড় অবদান রাখেন উরুগুইয়ান স্ট্রাইকার। আর সুয়ারেজের অ্যাসিস্টেই ৫৬ মিনিটে বার্সা ক্যারিয়ারে প্রথম গোলের দেখা পান সাবেক অ্যাটলেটিকো মাদ্রিদ তারকা গ্রিজম্যান। পরে ৬৩ মিনিটে নাপোলির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন উসমান দেম্বেলে।

যাতে দুই লেগ মিলিয়ে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে কাতালুনিয়া ক্লাবটি। এর আগের লেগে নাপোলিকে ২-১ গোলে হারিয়েছিল বার্সা।

শীর্ষ সংবাদ:
করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ         বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে ২৩৯ গবেষকের চ্যালেঞ্জ        
//--BID Records