রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বকেয়া টাকা না পেয়ে অদ্ভুত কাণ্ড করলেন যুবরাজরা

বকেয়া টাকা না পেয়ে অদ্ভুত কাণ্ড করলেন যুবরাজরা

অনলাইন ডেস্ক ॥ বিভিন্ন লিগে ক্রিকেটারদের পাওনা অর্থ নিয়ে অনেক ফ্র্যাঞ্চাইজিই টালবাহানা করে। কিন্তু তার বিপরীতে ক্রিকেটারদের এমন কাণ্ড আগে কখনোই দেখা যায়নি, যা করে দেখালেন কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলতে যাওয়া যুবরাজ সিংরা!

যথা সময়ে পারিশ্রমিক না পেয়ে নির্দিষ্ট সময়ে খেলতে নামেনি যুবরাজ সিংয়ের টরোন্টো ন্যাশনালস ও জর্জ বেইলির মন্ট্রিয়েল টাইগার্স। শেষ পর্যন্ত আয়োজকদের হস্তক্ষেপ করতে হয়েছে। এরপরই খেলতে নেমেছে দলদুটি। কিন্তু তারা মাঠে নামার আগেই ম্যাচের নির্দিষ্ট সময়ের থেকে পেরিয়ে গেছে পাক্কা দুই ঘণ্টা!

ক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়, দুই দলের ক্রিকেটারদের স্টেডিয়ামে পৌঁছে দেওয়ার জন্য বাস অপেক্ষা করছিল হোটেলের বাইরে। কিন্তু, ক্রিকেটাররা বাসে উঠতে চাননি। বকেয়া টাকার দাবি করতে থাকেন। পরিস্থিতি অন্য দিকে মোড় নিচ্ছে দেখে আয়োজকরা মাঠে নামেন। তাদের হস্তক্ষেপেই শেষ পর্যন্ত খেলতে রাজী হয় ক্রিকেটাররা। গ্লোবাল টি-টোয়েন্টি প্রতিযোগিতায় খেলা ক্রিকেটাররা নাকি এখনও একটি পয়সাও পাননি। এর জন্য ক্রিকেটাররা প্রবল অসন্তুষ্ট।

দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থেকে কিছুদিন আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন যুবরাজ। তবে জানিয়ে রেখেছেন, বিশ্বের বিভিন্ন প্রান্তে টি টোয়েন্টি লিগ খেলবেন।

শীর্ষ সংবাদ:
দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ        
//--BID Records