সোমবার ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাড্ডায় উদ্ভোধন হল সুপার হোস্টেল বিডির ৭ম শাখা

বাড্ডায় উদ্ভোধন হল সুপার হোস্টেল বিডির ৭ম শাখা

অনলাইন ডেস্ক ॥ ঢাকা শহরে পড়াশুনা অথবা চাকরীর জন্য আগত ব্যাচেলরদের থাকা-খাওয়ার জন্য নিউওয়েজ ইন্টারন্যাশনাল কোম্পানি লিমিটেডের তত্ত্বাবধানে বাংলাদেশের প্রথম আর্ন্তজাতিক মানের হোস্টেল ‘সুপার হোস্টেল বিডি’র ৭ম শাখার উদ্ভোধন হল।

বৃহস্পতিবার রাতে জাকজমকপূর্ণভাবে রাজধানীর বাড্ডায় এই শাখাটির উদ্ভোধন করা হয়।

ছাত্র-ছাত্রী ও চাকরিজীবীদের জন্য প্রতিষ্ঠানটি মাত্র ৬ হাজার ৯৯৯ টাকায় এয়ার কন্ডিশন (এসি) রুম, ৩ বেলা খাবার, জিম, ওয়াশিং মেশিন ও ড্রাইয়ার, হাই স্পিড ইন্টারনেট, এল ই ডি টিভি, কমন রুম, রিডিং রুম, ২৪ ঘণ্টা নিরাপত্তা ও সিসিটিভি ক্যামেরাসহ আরও ২৫টির বেশি সুবিধা দিচ্ছে।

প্রতিষ্ঠানটির ডেপুটি জেনারেল ম্যানেজার রাসেল কবির বলেন, ‘দেশের ছাত্রাবাসগুলোতে অধিক লাভের আশায় হাকিয়ে বসে অমানবিক ভাড়া যা একজন মধ্যবিত্ত বা নিন্মবিত্ত ছাত্র বা চাকুরী প্রত্যাশী বেকারের সামর্থ্যের বাইরে। মেয়েদের আবাসনের অবস্থা আরো নাজুক। নূন্যতম নিরাপত্তা না থাকার দরুন নানা বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়। তাছাড়া প্রতিনিয়ত হঠাৎ বাড়ি ভাড়া বৃদ্ধি, গ্যাস সমস্যা, পানি সমস্যা, বিদ্যুৎ সমস্যা, অস্বাস্থ্যকর খাবার তো নিত্যসঙ্গী। উপায়ন্তুর না পেয়ে কোনমতে একটি ফ্ল্যাট ভাড়া করে থাকতে হয় অমানবিকভাবে ভাবে। ছাত্র-ছাত্রীদের এ ভোগান্তি থেকে রক্ষা করতে সুপার হোস্টেল বিডি নিয়ে এসেছে বৈপ্লবিক হোস্টেল এর ব্যবস্থা। যা নিরাপদ, সস্তা এবং বিলাসবহুলভাবে বাংলাদেশের ছাত্র-ছাত্রী এবং ব্যাচেলরদেরকে সেবা প্রদানের লক্ষ্যে চালু হয়েছে। আরও অধিক সুবিধা নিয়ে সার্বিক উন্নয়নে আমরা নিরলস কাজ করে যাচ্ছি।’

উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর নেলসন ঝাং, চিফ অপারেটিং অফিসার জিমি ঝাংসহ উর্দ্ধতন কর্মকর্তারা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত