শনিবার ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাড্ডায় উদ্ভোধন হল সুপার হোস্টেল বিডির ৭ম শাখা

বাড্ডায় উদ্ভোধন হল সুপার হোস্টেল বিডির ৭ম শাখা

অনলাইন ডেস্ক ॥ ঢাকা শহরে পড়াশুনা অথবা চাকরীর জন্য আগত ব্যাচেলরদের থাকা-খাওয়ার জন্য নিউওয়েজ ইন্টারন্যাশনাল কোম্পানি লিমিটেডের তত্ত্বাবধানে বাংলাদেশের প্রথম আর্ন্তজাতিক মানের হোস্টেল ‘সুপার হোস্টেল বিডি’র ৭ম শাখার উদ্ভোধন হল।

বৃহস্পতিবার রাতে জাকজমকপূর্ণভাবে রাজধানীর বাড্ডায় এই শাখাটির উদ্ভোধন করা হয়।

ছাত্র-ছাত্রী ও চাকরিজীবীদের জন্য প্রতিষ্ঠানটি মাত্র ৬ হাজার ৯৯৯ টাকায় এয়ার কন্ডিশন (এসি) রুম, ৩ বেলা খাবার, জিম, ওয়াশিং মেশিন ও ড্রাইয়ার, হাই স্পিড ইন্টারনেট, এল ই ডি টিভি, কমন রুম, রিডিং রুম, ২৪ ঘণ্টা নিরাপত্তা ও সিসিটিভি ক্যামেরাসহ আরও ২৫টির বেশি সুবিধা দিচ্ছে।

প্রতিষ্ঠানটির ডেপুটি জেনারেল ম্যানেজার রাসেল কবির বলেন, ‘দেশের ছাত্রাবাসগুলোতে অধিক লাভের আশায় হাকিয়ে বসে অমানবিক ভাড়া যা একজন মধ্যবিত্ত বা নিন্মবিত্ত ছাত্র বা চাকুরী প্রত্যাশী বেকারের সামর্থ্যের বাইরে। মেয়েদের আবাসনের অবস্থা আরো নাজুক। নূন্যতম নিরাপত্তা না থাকার দরুন নানা বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়। তাছাড়া প্রতিনিয়ত হঠাৎ বাড়ি ভাড়া বৃদ্ধি, গ্যাস সমস্যা, পানি সমস্যা, বিদ্যুৎ সমস্যা, অস্বাস্থ্যকর খাবার তো নিত্যসঙ্গী। উপায়ন্তুর না পেয়ে কোনমতে একটি ফ্ল্যাট ভাড়া করে থাকতে হয় অমানবিকভাবে ভাবে। ছাত্র-ছাত্রীদের এ ভোগান্তি থেকে রক্ষা করতে সুপার হোস্টেল বিডি নিয়ে এসেছে বৈপ্লবিক হোস্টেল এর ব্যবস্থা। যা নিরাপদ, সস্তা এবং বিলাসবহুলভাবে বাংলাদেশের ছাত্র-ছাত্রী এবং ব্যাচেলরদেরকে সেবা প্রদানের লক্ষ্যে চালু হয়েছে। আরও অধিক সুবিধা নিয়ে সার্বিক উন্নয়নে আমরা নিরলস কাজ করে যাচ্ছি।’

উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর নেলসন ঝাং, চিফ অপারেটিং অফিসার জিমি ঝাংসহ উর্দ্ধতন কর্মকর্তারা।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪         বনানীতে স্ত্রীর পাশে চিরনিদ্রায় শায়িত রফিক-উল হক         দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক-উল হকের অবদান অনস্বীকার্য় ॥ রাষ্ট্রপতি         ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         করোনায় পুলিশের কার্যক্রম প্রশংসনীয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অভয়ারণ্যে ডলফিন বেড়েছে ৫৫ শতাংশ         নিরাপদ সড়ক নিশ্চিত করতে চালু করা হয়েছে রোড সেফটি অডিট ॥ সেতুমন্ত্রী         দুর্বল হয়ে লঘুচাপে পরিণত নিম্নচাপ, নামল সতর্ক সংকেত         সেবাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্য হওয়া উচিত ॥ শিক্ষামন্ত্রী         ডিএসসিসি ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের উন্নয়ন অংশীদার ছিল, আছে ও থাকবে : মেয়র তাপস         আবিষ্কারের সঙ্গে সঙ্গে দেশের সকল মানুষকে করোনার টিকা দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         ফাঁড়িতে রায়হানের মৃত্যু ॥ আরেক পুলিশ সদস্য গ্রেফতার         আগামীকাল থেকে ফিরতে পারেন সেন্টমার্টিনের পর্যটকরা         গাজীপুরে ফায়ার সার্ভিসের দুটি মডার্ন স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন         শীতকালে করোনায় আমেরিকায় ভয়াবহ অবস্থা হবে ॥ গবেষণা         আগুনমুখায় স্পিডবোট ডুবিতে নিখোঁজ ৫ জনেরই লাশ উদ্ধার         ভারত-চীন সীমান্ত পরিস্থিতি নিয়ে আলোচনা হবে: যুক্তরাষ্ট্র         রেমডেসিভিয়ারকে সম্পূর্ণ ছাড়পত্র দিল ট্রাম্প প্রশাসন         নির্বাচিত হলে বিনামূল্যে ভ্যাকসিন দেবেন বাইডেন