মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে মশার স্প্রে বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে মশা মারতে বিনামূল্যে মশার স্প্রে বিতরণ করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। সোমবার দুপুর ১২টায় পুরান ঢাকার সুরিটোলা প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে এরোসলের কার্টন তুলে দিয়ে কর্পোরেশনের পক্ষ থেকে গৃহীত বিনামূল্যে এরোসল স্প্রে বিতরণ কার্যক্রমের অনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র। এ সময় মেয়র বলেন, ডিএসসিসির অঞ্চল-৪ এর অন্তর্গত ৩২ শিক্ষাপ্রতিষ্ঠানে এটি বিতরণ করা হলো। পর্যায়ক্রমে অন্যান্য প্রতিষ্ঠানেও এটি বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এ সময় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তারহমানসহ অন্যান্য উর্ধতন কর্মকর্তাগণ এবং স্কুলের প্রধান শিক্ষকসহ শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

ডিসকভারি চ্যানেলের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ডে’ দেখা যাবে মোদিকে

জনকণ্ঠ ডেস্ক ॥ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ডিসকভারি চ্যানেলের জনপ্রিয় প্রোগ্রাম ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’- এ দেখা যাবে। ভয়কে জয় করা বেয়ার গ্রিলসের দুঃসাহসী সব অভিযান নিয়ে তৈরি ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’এর ওই পর্বটি আগামী ১২ আগস্ট প্রচারিত হবে। খবর ওয়েবসাইটের।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, প্রধানমন্ত্রী মোদিকে ওই অনুষ্ঠানের একটি বিশেষ পর্বে দেখা যাবে। যার মাধ্যমে পরিবেশগত পরিবর্তন সম্পর্কিত বিষয়গুলো তুলে ধরা হবে। মোদি নিজেও বিবৃতি দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন। ডিসকভারি চ্যানেল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, এ্যাডভেঞ্চার প্রিয় বেয়ার গ্রিলসের সঙ্গে নরেন্দ্র মোদির ওই পর্বের শূটিং হয়েছে ভারতের জিম করবেট জাতীয় উদ্যানে। যেখানে বন্য জীবন নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বিভিন্ন আলোচনা ও অভিজ্ঞতা শেয়ার করতে দেখা যাবে বেয়ার গ্রিলসকে।

এ্যাডওয়ার্ড মিশেল গ্রিলস বা বেয়ার গ্রিলস টুইটারে একটি ভিডিও শেয়ার করে লিখেছেন, ১৮০টি দেশের মানুষ দেখতে পারবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অজানা দিক।

শীর্ষ সংবাদ:
সেন্টমার্টিনে আটকে থাকা পর্যটকরা টেকনাফে ফিরছেন         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭         উত্তর কোরিয়া আবারও ব্যালিস্টিক মিসাইল নিক্ষেপ করেছে         সাম্প্রদায়িক হামলা ॥ সারাদেশে ৭১ মামলা, গ্রেফতার ৪৫০         নাইজেরিয়ার বন্দুকধারীদের গুলিতে ৪৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৪ হাজার ৬৬৮ জন         আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী