সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেসিকে ২০২৩ সাল পর্যন্ত রাখতে চায় বার্সা

মেসিকে ২০২৩ সাল পর্যন্ত রাখতে চায় বার্সা

স্পোর্টস রিপোর্টার ॥ আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির সঙ্গে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি সই করতে চায় বার্সেলোনা। আর এই নিয়ে আনুষ্ঠানিকভাবে আলাপও সারতে চাচ্ছে লা লিগার দলটি।

৩২ বছর বয়সী মেসির সঙ্গে স্প্যানিশ জায়ান্টদের চুক্তি রয়েছে ২০২১ সাল পর্যন্ত। নতুন চুক্তি হলে ২০০৪ সাল থেকে কাতালানদের সঙ্গে ক্যারিয়ারের দশম চুক্তি করবেন মেসি।

বার্সার প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউয়ের নেতৃত্বে দলটির সবচেয়ে বড় তারকার বাবা জর্জ মেসির সঙ্গে বৈঠকে বসবেন। নিজের ছেলের এজেন্টের দায়িত্ব পালন করে আসছেন জর্জ।

ক্লজ অনুযায়ী ২০২২ সাল পর্যন্ত চুক্তি বাড়ানোর সম্ভাবনা থাকলেও বার্তেমেউ চাচ্ছেন সেটি আরও ১২ মাস বাড়িয়ে ২০২৩ সাল পর্যন্ত নিয়ে যাওয়ার। সর্ম্পূণ নতুন এই চুক্তিটিতে মেসির বয়স ৩৬ বছর পর্যন্ত গড়াবে।

বার্সা প্রেসিডেন্ট মেসির সঙ্গে শুধু অর্থ নিয়েই চুক্তি বাড়াতে চান না। এর সঙ্গে একটি সেরা স্কোয়াডও তৈরি করতে চান। যাতে ২০১৫ সালের পর আবারও চ্যাম্পিয়নস লিগের শিরোপা ঘরে তুলতে পারে তারা।

এর আগে এক সাক্ষাতকারে বার্তেমেউ ইএসপিএন এফসিকে জানিয়েছিলেন, মেসির সঙ্গে আজীবন চুক্তি করতে আগ্রহী তার দল।

সবশেষ ২০১৭ সালে ব্লাউগ্রানাদের সঙ্গে চুক্তি নবায়ন করেছিলেন মেসি। বার্সার সঙ্গে নিজের নবম চুক্তিতে পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ীর রিলিজ ক্লজ দাড়ায় ৭০০ মিলিয়ন ইউরো।

শীর্ষ সংবাদ:
প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন         প্রাথমিকে নিয়োগ হবে ৪০ হাজার শিক্ষক         মানবপাচারের সঙ্গে জড়িত তিন মূল হোতাকে শনাক্ত করেছে সিআইডি         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         করোনা ভাইরাসের সংকটেও বিএনপি চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরেছে         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         আইসিইউ’র অতিরিক্ত ভাড়ার অভিযোগ দুদককে তদন্তের নির্দেশ         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনায় শিক্ষার্থী শূন্য সবুজ মতিহারে নীরবেই ৬৮ তে পা রাখলো রাবি         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য        
//--BID Records