শুক্রবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিশ্বকাপে স্ত্রীকে নিজের সঙ্গে রেখে শাস্তির মুখে ভারতীয় ক্রিকেটার

বিশ্বকাপে স্ত্রীকে নিজের সঙ্গে রেখে শাস্তির মুখে ভারতীয় ক্রিকেটার

অনলাইন ডেস্ক ॥ অনুমোদন ছিল না। অথচ বিশ্বকাপে স্ত্রীকে নিজের সঙ্গে হোটেলে রেখে দেওয়ার অভিযোগ উঠেছে এক ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে। স্ত্রীকে নিজের সঙ্গে রাখতে অনুরোধ করেছিলেন ওই ক্রিকেটার। কিন্তু তা নাকচ হওয়া সত্ত্বেও স্ত্রী সঙ্গেই ছিলেন।

বিশ্বকাপে ১৫ দিনের জন্য স্ত্রী ও গার্লফেন্ড বা পরিবারকে সঙ্গে রাখার ছাড়পত্র পেয়েছিলেন ভারতীয় ক্রিকেটাররা। ৩ মে দলের এক ক্রিকেটার আরও আগে থেকে স্ত্রীকে সঙ্গে রাখতে চাইছিলেন। কিন্তু ওই সিনিয়র ক্রিকেটারের আবেদন খারিজ করে দেয় প্রশাসকদের কমিটি। তারা স্পষ্ট জানায়, বিসিসিআই-এর নিয়ম মেনে তা সম্ভব নয়। কিন্তু আবেদন খারিজ হলেও পাত্তা দেননি ওই ক্রিকেটার।

গোটা বিশ্বকাপজুড়ে, সাত সপ্তাহ ধরে টিম হোটেলেই সস্ত্রীক থেকেছেন ওই ক্রিকেটার। দলের সিনিয়র সদস্য হওয়ায় বাকিরাও টুঁ শব্দ করার সাহস দেখাননি।

কিন্তু আবেদন খারিজ হওয়ার পর স্ত্রীকে হোটেলে রেখে দিলেন কীভাবে ওই ক্রিকেটার? টিম ম্যানেজমেন্টের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। একইসঙ্গে অনুশাসন ভাঙাটাও ভালো চোখে দেখছে না প্রশাসক কমিটি। ওই ক্রিকেটারের ব্যাখ্যা চাওয়া হতে পারে। সন্তোষজনক ব্যাখ্যা না পেলে তাকে শাস্তি দেওয়া হতে পারে বলেও বিসিসিআই সূত্রের খবর।

সূত্র: জিনিউজ

শীর্ষ সংবাদ:
বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি         কোপা আমেরিকার সূচি চূড়ান্ত         ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক শান্তি চুক্তির’ ঘোষণা দিলেন ট্রাম্প         আমিরাত-ইসরায়েল চুক্তি ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি : হামাস         মার্কিন মহড়ায় অংশ নিচ্ছে না ফিলিপাইন         গ্রিসের সঙ্গে দ্বন্দ্ব মীমাংসার একমাত্র উপায় আলোচনা ॥ এরদোগান         সংযুক্ত আরব আমিরাত ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি বসিয়েছে ॥ হামাস         সংক্রমণ ঠেকাতে স্পেনে ধূমপান নিষিদ্ধ         প্রাথমিক ক্লিনিক্যাল ট্রায়ালে সফল ফাইজার ভ্যাকসিন         শেষ মুহূর্তের গোলে সেমিতে লাইপজিগ         গভীর কোমায় প্রণব মুখার্জি         পশ্চিমবঙ্গে করোনা পরীক্ষা ও সংক্রমণের রেকর্ড, মৃত আরও ৫৬         ‘হাসিনা : আ ডটারস টেল’ আজ ৯ টিভি চ্যানেলে         ব্যক্তি ও গোষ্ঠী স্বার্থে যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় ॥ কাদের         যেখানে সেখানে শিল্প কারখানা নয় ॥ অর্থমন্ত্রী         ৮ বিভাগে আটটি ১৫ তলা ক্যান্সার হাসপাতাল হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         চাঁদপুর শহর রক্ষা বাঁধে ফের ভয়াবহ ভাঙ্গন         পর্বতারোহী রেশমাকে চাপা দেয়া সেই মাইক্রোর সন্ধান পায়নি পুলিশ         সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু        
//--BID Records