শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রিয়া সাহার উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা বক্তব্য ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি-গণ পূর্তমন্ত্রী

প্রিয়া সাহার উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা বক্তব্য ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি-গণ পূর্তমন্ত্রী

স্টাফ রিপোর্টার ॥ গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম. রেজাউল করিম বলেছেন, প্রিয়া বালা সাহা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে যে অভিযোগ করেছেন, তা উদ্দেশ্যপ্রণোদিত ও অসত্য। তাই আমি তার বক্তব্য ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি। রবিবার দুপুরে রাজধানীর সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। শ. ম. রেজাউল করিম পিরোজপুর-১ আসনের (সদর, স্বরূপকাঠি ও নাজিরপুর) সংসদ সদস্য। তার সংসদীয় এলাকা নাজিরপুরে প্রিয়া সাহার বাবার বাড়ি। প্রিয়া সাহার বক্তব্যের প্রতিক্রিয়া জানাতেই মন্ত্রী এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

গৃহায়ন মন্ত্রী বলেন, ‘ট্রাম্পের কাছে ঘরবাড়ি পোড়ানো ও জমি ছিনিয়ে নেয়ার বিষয়ে তিনি যে অভিযোগ করেন, সে বিষয়ে কোথাও কোনও মামলা নেই। বাড়িটি ছিল পরিত্যক্ত এবং তার মালিকানা তার ভাইয়ের। সেখানে দুর্ঘটনাবশত আগুন লেগে থাকতে পারে কিনা সে বিষয়েও তিনি (প্রিয়া সাহার ভাই) কোনও অভিযোগ করেননি। প্রিয়া সাহার নামে নাজিরপুরে কোনও জমি নেই। তার যে ভাইয়ের নামে পৈত্রিক সম্পত্তি আছে, তিনি একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। তার ভাইয়ের জমিজমা নিয়ে একটা মামলা আছে, সেই মামলা তদন্তাধীন। ওই মামলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের কোনও অভিযোগ ছিল না। তাই প্রিয়া সাহার অভিযোগ অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত বলেই প্রতীয়মান হয়।

গণপূর্তমন্ত্রী বলেন,আমার নির্বাচনি এলাকায় হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ও মুসলমানদের মধ্যে সুসম্পর্ক বিদ্যমান। আমি দায়িত্ব নিয়ে বলছি, আমার এলাকায় এত দিনে কেউ গুম হননি। মৌলবাদ নেই। একজন প্রিয়া বালা সাহার বক্তব্য ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি। মন্ত্রী বলেন, প্রিয়া সাহার ঘটনায় তৃতীয় পক্ষ যেন কোনও সুবিধা নিতে না পারে, সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে, সহযোগিতা করতে হবে। তার বক্তব্য স্থানীয় কেউই গ্রহণ করেননি।

শীর্ষ সংবাদ:
ওয়ারীতে লকডাউন কার্যকর         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         করোনা ভাইরাসে পিআরএলে থাকা যুগ্মসচিবের মৃত্যু         লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে দুই চালক নিহত         করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন খালেদার উপদেষ্টা এম এ হক         বিশ্বজুড়ে করোনাভাইরাসে পাঁচ লাখ ২৬ হাজার ৪১৬ জনের মৃত্যু হয়েছে         সাবেক মন্ত্রী টি এম গিয়াস উদ্দিন আর নেই         ভারতের তৈরি দ্বিতীয় ভ্যাকসিনও মানবদেহে প্রয়োগ হচ্ছে         রুপান্তরের পর করোনাভাইরাসে বিশ্বব্যাপী মানুষ সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে         রেমডেসিভির ব্যবহারের ছাড়পত্র দিল ইইউ         ১৫ লাখ আক্রান্তের মধ্যেই বার-রেস্টুরেন্ট খুললো ব্রাজিলে         সৌদিতে ড্রোন হামলার দাবি ইয়েমেনের বিদ্রোহীদের         আজ যেসব অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে         করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত        
//--BID Records