বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় দিনমজুরের লাশ কবর থেকে উত্তোলন

পটিয়ায় দিনমজুরের লাশ কবর থেকে উত্তোলন

নিজস্ব সংবাদদাতা,পটিয়া ॥ চট্টগ্রামের পটিয়ায় ১ মাস ১৭ দিন পর কামাল উদ্দিন (৪৫) নামের এক দিনমজুরের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। আজ বুধবার সকালে পটিয়া সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাব্বির আহমদ সানির উপস্থিতিতে পুলিশ লাশটি উত্তোলন করেন। পরে প্রাথমিক সুরতহাল রির্পোট শেষ করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। দিনমজুর কামাল উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিণখাইন গ্রামের আবু তাহেরের পুত্র।

জানা গেছে, উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিণখাইন গ্রামের কামাল উদ্দিনের সঙ্গে একই এলাকার নুরুল আমিনের পরিবারের সঙ্গে জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে গত ৫ মে উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। আহত কামাল চিকিৎসাধীন থাকাবস্থায় চমেক হাসপাতালে গত ১ জুন মারা যায়। এই ঘটনায় থানা পুলিশ শুরুতে প্রভাবশালীদের চাপে মামলাটি না নিলেও পরবর্তীতে হামলাকারী আনোয়ার হোসেন, আয়ুব হোসেন, মফিজুর রহমান, সাজ্জাদ হোসেন ও তাদের পিতা নুরুল আমিনের বিরুদ্ধে থানায় একটি মামলা রেকর্ড করেন। মামলার বাদী আদালতে লাশ উত্তোলনের আবেদন করলে বিজ্ঞ বিচারক দিনমজুরের লাশ উত্তোলন করে ময়না তদন্ত করার জন্য নির্দেশ দেন। এর প্রেক্ষিতে পটিয়ার নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাব্বির আহমদ সানির উপস্থিতিতে বুধবার লাশটি উত্তোলন করা হয়েছে। মামলার বাদী ছিল মৃত আবু আবু তাহেরের পুত্র ও নিহত কামাল উদ্দিনের ভাই মো. জামাল উদ্দিন।

শীর্ষ সংবাদ:
শিক্ষালয়ে গভর্নিং বডির সভাপতি হতে পারবেন না সাংসদেরা         বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে গড়ে তুলবো : প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে মৃতের তালিকায় আরও ৩৯ জন, শনাক্ত ২৭৩৩         পোশাক কর্মীদের কর্মস্থল ত্যাগ না করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর         ঈদে গণপরিবহন চলবে ॥ ওবায়দুল কাদের         এনবিআরের ই-পেমেন্ট সেবার উদ্বোধন         চলতি অর্থবছর রফতানির লক্ষ্যমাত্রা ৪৮ বিলিয়ন ডলার         ভুয়া সার্টিফিকেট নেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা         আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন নাসিম ॥ আমু         করোনা ভাইরাস ॥ ভারতে এক দিনে ৩২ হাজারের বেশি আক্রান্ত         লতিফ সিদ্দিকীর মামলা স্থগিতই থাকবে         ঈদে ৪ জেলা থেকে যাতায়াত বন্ধে চিঠি         সেপ্টেম্বরে ভ্যাকসিন আনার ব্যাপারে ১০০% নিশ্চিত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়         গাইবান্ধায় বন্যা পরিস্থিতির অবনতি         বিল গেটস, ওবামাসহ প্রভাবশালীদের টুইটার অ্যাকাউন্ট হ্যাক         করোনায় ফের কাতালোনিয়ায় লকডাউন         নিউইয়র্কে সহিংসতায় বাংলাদেশিরা আতঙ্কে         করোনায় আক্রান্ত বড় ভাই, কোয়ারেন্টাইনে গাঙ্গুলি         করোনা রোগীর চিকিৎসায় রেমডেসিভির ওষুধ তৈরি করল ইরান        
//--BID Records