সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুরান ঢাকায় স্বর্ণের দোকান কর্মচারীকে শ্বাসরোধে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ পুরনো ঢাকার শ্যামপুরে পশ্চিম ধোলাইপাড়ের যুক্তিবাদী গলির একটি স্বর্ণের দোকানে মনির (২৭) নামের কর্মচারীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার সকালে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম জানান, রবিবার সন্ধ্যার দিকে দোকান মালিক দোকানে গিয়ে দেখেন দোকানের সাটার বাইরে থেকে তালাবদ্ধ। এরপর দোকান খুলে ভেতরে ঢুকে দেখেন মনির মৃত অবস্থায় পড়ে আছে। পরে তিনি পুলিশে খবর দেন। এসআই মাজহারুল ইসলাম জানান, রাতে স্বর্ণের দোকান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, দোকানের ভেতর তাকে শ্বাসরোধে হত্যা করে স্বর্ণালঙ্কার লুটের ঘটনা ঘটেছে।

ছিনতাইকারী চক্রের তিন সদস্য গ্রেফতার ॥ রাজধানীর কমলাপুর এলাকায় ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ জীবন (২০), মোঃ রাজু (১৯), মোঃ নবীর হোসেন (১৯)। সোমবার র‌্যাব-১০’র অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হক জানান, রবিবার গভীররাতে তার নেতৃত্বে একটি দল কমলাপুর এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের তিন সক্রিয় সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি চাকু, একটি এ্যান্টিকাটার ও ব্লেড জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, দীর্ঘদিন ধরে তারা শাজাহানপুর, মতিঝিল ও আশপাশের এলাকায় পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছিলেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট