শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইংল্যান্ডে মুশফিকপুত্র ...

ইংল্যান্ডে মুশফিকপুত্র ...

স্পোর্টস রিপোর্টার ॥ বিশ্বকাপে প্রিয় মানুষদের উৎসাহ বৃদ্ধিতে কেউ কেউ পাড়ি জমিয়েছেন ইংল্যান্ডে। মাঠে উপস্থিত থেকে সমর্থন ও অনুপ্রেরণা যোগাচ্ছেন তারা। ইংল্যান্ড বিশ্বকাপের শুরু থেকে জাতীয় দলের সঙ্গে ছিলেন মাশরাফি মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহর স্ত্রী-সন্তানরা। ওভাল, কার্ডিফ, ব্রিস্টল টনটন, নটিংহ্যাম, সাউদাম্পটন, এজবাস্টন কিংবা লর্ডস- জাতীয় দলের সঙ্গে ছিলেন তারা।

পরিবাররা অবসর সময়ে ঘুরে বেড়ান ইংল্যান্ডের বিভিন্ন স্থান। এই তালিকা থেকে বাদ যাননি মুশফিকের ছোট্ট ছেলে শাহরোজ রহিম মায়ান-ও। জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটারের ১ বছর পাঁচ মাস বয়সী ছেলেকেও দেখা গেছে লন্ডনে ঘুরে বেড়ানোর মুডে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ইনস্ট্রাগ্রামে মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি তাদের পুত্র মায়ানের কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে লাল রঙের টি-শার্টের উপর চেক শার্ট এবং চোখে কালো রঙের সানগ্লাস পরে নানা রকম পোজ দিয়েছেন ছোট্ট মায়ান। ছবির ক্যাপশনে মন্ডি লিখেন, ‘লন্ডন ভাইবস।'

২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর এই জুটি বিবাহবন্ধনে আবদ্ধ হয়। বিয়ের চার বছরের মাথায় ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি এই তারকা দম্পতির ঘর আলো করে আসে ছেলে শাহরোজ রহিম মায়ান।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records