মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইংল্যান্ডে মুশফিকপুত্র ...

ইংল্যান্ডে মুশফিকপুত্র ...

স্পোর্টস রিপোর্টার ॥ বিশ্বকাপে প্রিয় মানুষদের উৎসাহ বৃদ্ধিতে কেউ কেউ পাড়ি জমিয়েছেন ইংল্যান্ডে। মাঠে উপস্থিত থেকে সমর্থন ও অনুপ্রেরণা যোগাচ্ছেন তারা। ইংল্যান্ড বিশ্বকাপের শুরু থেকে জাতীয় দলের সঙ্গে ছিলেন মাশরাফি মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহর স্ত্রী-সন্তানরা। ওভাল, কার্ডিফ, ব্রিস্টল টনটন, নটিংহ্যাম, সাউদাম্পটন, এজবাস্টন কিংবা লর্ডস- জাতীয় দলের সঙ্গে ছিলেন তারা।

পরিবাররা অবসর সময়ে ঘুরে বেড়ান ইংল্যান্ডের বিভিন্ন স্থান। এই তালিকা থেকে বাদ যাননি মুশফিকের ছোট্ট ছেলে শাহরোজ রহিম মায়ান-ও। জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটারের ১ বছর পাঁচ মাস বয়সী ছেলেকেও দেখা গেছে লন্ডনে ঘুরে বেড়ানোর মুডে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ইনস্ট্রাগ্রামে মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি তাদের পুত্র মায়ানের কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে লাল রঙের টি-শার্টের উপর চেক শার্ট এবং চোখে কালো রঙের সানগ্লাস পরে নানা রকম পোজ দিয়েছেন ছোট্ট মায়ান। ছবির ক্যাপশনে মন্ডি লিখেন, ‘লন্ডন ভাইবস।'

২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর এই জুটি বিবাহবন্ধনে আবদ্ধ হয়। বিয়ের চার বছরের মাথায় ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি এই তারকা দম্পতির ঘর আলো করে আসে ছেলে শাহরোজ রহিম মায়ান।

শীর্ষ সংবাদ:
বান্দরবানে সন্ত্রাসী দু’দলের গোলাগুলিতে নিহত ৫         টেকনাফে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত         যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যবিধি না মানায় ৩২ রাজ্যে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী         শুধু ভারত নয়, জাপানসহ ২০ দেশের সঙ্গে দ্বন্দ্ব চীনের         জাপানে বৃষ্টি-বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪৪         জিনপিংয়ের সমালোচনা করায় চীনা অধ্যাপক গ্রেফতার         চীনের ৫০টি বিনিয়োগ প্রকল্প আটকে দিয়েছে ভারত         নিজের স্বার্থেই ইউরোপের উচিত পরমাণু সমঝোতা মেনে চলা ॥ ইরান         আয়া সোফিয়া মসজিদ নিয়ে তুরস্ক-গ্রিসের মধ্যে ফের তীব্র উত্তেজনা         নতুন অভিবাসী আইন ॥ কুয়েত ছাড়তে হবে ১৩ লাখ প্রবাসীকে         উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার        
//--BID Records