মঙ্গলবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সোনারগাঁয়ে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁয়ে স্ত্রী মুকতাজ বেগমকে (৫০) ধারালো অস্ত্রে দিয়ে কুপিয়ে হত্যার পর স্বামী বাচ্চু মিয়া (৬০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের শেখকান্দা গ্রামে। পুলিশ মঙ্গলবার রাতেই নিহত স্বামী ও স্ত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের শেখকান্দা গ্রামের মুদি ব্যবসায়ী বাচ্চু মিয়ার সঙ্গে তার স্ত্রী মুকতাজ বেগমের মঙ্গলবার বিকেলে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে মঙ্গলবার রাতে বাচ্চু মিয়া তার স্ত্রী মুকতাজাকে ধারালো অস্ত্রে দিয়ে কুপিয়ে হত্যা করে। এরপর বাচ্চু মিয়া নিজের ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্বামীর হাতে স্ত্রী হত্যা তার পর স্বামীর আত্মহত্যা এ নিয়ে এলাকায় সর্বত্রই তোলপাড় সৃষ্টি হয়েছে। ঘটনার সংবাদ পেয়ে নিহতদের বাড়িতে মানুষের ঢল নামে। রাতেই পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

মাগুরায় কিশোর

নিজস্ব সংবাদদাতা মাগুরা থেকে জানান, বুধবার সকালে সদর উপজেলার কুকিলা গ্রামের পাটক্ষেত থেকে পুলিশ আল আমিন (১৬) নামে এক কিশোর ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে। সে সদর উপজেরার মহিষাডাঙ্গা গ্রামের মৃত হাসান মোল্লার ছেলে। দুর্বৃত্তরা তাকে জবাই করে ইজিবাইক নিয়ে গেছে। জানা যায়, মঙ্গলবার বিকেলে আল আমিন তার ইজিবাইকে রিজার্ভ নিয়ে বের হয়েছিল। এরপর তার মোবাইল বন্ধ পাওয়া যায়। সারারাত তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। বুধবার সকালে কুকিলা গ্রামের একটি পাটক্ষেতে তার লাশ পাওয়া যায়। সে ৪ মাস আগে একটি নতুন ইজিবাইক কিনেছিল। লাশটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে মাগুরা থানা পুলিশ লাশটি উদ্ধাার করে ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

সাদুল্যাপুরে অটোরিক্সা চালক

নিজস্ব সংবাদদাতা গাইবান্ধা থেকে জানান, সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের তিলকপাড়া গুচ্ছগ্রাম এলাকায় জনৈক খয়রাজ্জামানের মরিচক্ষেত থেকে বুধবার সকালে বিপুল মিয়া (৩০) নামে এক অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত বিপুল মিয়া পলাশবাড়ী উপজেলার পার্বতীপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে। ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নওয়াবুর রহমান জানান, মঙ্গলবার রাতে ওই এলাকায় স্থানীয় লোকজন ব্যাটারিচালিত অটোরিক্সাটি পরিত্যক্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ৯টায় অটোরিক্সাটি উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসে। এদিকে বুধবার সকালে স্থানীয় লোকজন ওই এলাকায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। খবর পেয়ে তার স্বজনরা গিয়ে তার পরিচয় নিশ্চিত করে। সে এ এলাকার একজন অটোরিক্সা চালক।

রাজশাহীতে বৃদ্ধ

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, মহানগরীর ধরমপুর এলাকার একটি ডোবা থেকে ইয়াদুল ইসলাম (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। ধরমপুর এলাকার বাসিন্দা ইয়াদুল ইসলাম এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিলেন। তার লাশে পচন ধরেছিল। এ জন্য কীভাবে তার মৃত্যু হয়েছে প্রাথমিকভাবে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, ‘সকালে লাশটি ময়লা-আবর্জনায় ভর্তি ডোবায় ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

কিশোরগঞ্জে যুবক

নিজস্ব সংবাদদাতা কিশোরগঞ্জ থেকে জানান, পাকুন্দিয়ায় নদী থেকে রাহাত হোসেন (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার হোসেন্দি গ্রামের শামসুল ইসলামের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার সকালে পাকুন্দিয়ার ঘাগড়া গ্রামের সিংগুয়া নদীতে ওই যুবকের লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ জানায়, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না। তবে তার মৃত্যুর সঠিক কারণ জানাতে পারেনি পুলিশ।

কালকিনিতে যুবক

নিজস্ব সংবাদদাতা কালকিনি মাদারীপুর থেকে জানান, কালকিনিতে এক যুবকের (৩৮) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার বিকেলে পৌর এলাকার দক্ষিণ গোপালপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। তবে ওই যুবকের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের পৌর এলাকার দক্ষিণ গোপালপুর গ্রামের সৈয়দ গোলাম মাওলা নামের এক ব্যক্তির একটি পুকুর পারে লাশটি দেখতে পান এলাকাবাসী। পড়ে থানা পুলিশে খবর দিলে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে লাশটি উদ্ধার করেন।

শীর্ষ সংবাদ:
ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         পূর্ণিমার জোয়ারে ভেসে গেছে বিকল্প বেড়িবাঁধ         পি কে হালদারকে ফেরাতে কাজ করছে দুদক         শেয়ারবাজারে বড় ধস, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন সূচক         ঢাকায় বসে কথা না বলে গ্রামে ঘুরে আসুন         টাইগারদের স্বপ্নের দিন সাগরিকায়         অভ্যন্তরীণ তহবিল থেকে অর্থ নিয়েও বিদেশ যাওয়া যাবে না         আইসিসিতে বাংলাদেশী বিচারক         পুলিশ ক্যাডারে পদোন্নতির স্থায়ী নীতিমালা হয়নি ৫১ বছরেও         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         বিদেশী সাহায্যের ওপর নির্ভরশীল নয় দেশ ॥ কৃষিমন্ত্রী         বৈরী আবহাওয়ায় ধান কাটতে এগিয়ে এসেছেন নারী শ্রমিকরা         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         পিকে হালদার আ.লীগের কেউ নয়         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল