বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধার দন্ত চিকিৎসার টেকনিশিয়ানের বিরুদ্ধে অপপ্রচার

গাইবান্ধার দন্ত চিকিৎসার টেকনিশিয়ানের বিরুদ্ধে অপপ্রচার

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধার দন্ত চিকিৎসার টেকনিশিয়ান আলহাজ্ব মো. শফিকুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন ও হয়রানিমূলক অপপ্রচার চালানো হচ্ছে। চিকিৎসা ক্ষেত্রে তার সুনাম ক্ষুন্ন করতেই একটি চক্র এ অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করা হয়। আজ বুধবার গাইবান্ধা প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্মকর্তাদের কাছে প্রতিকারসহ তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, টেকনিশিয়ান মো. শফিকুল ইসলাম জেলা শহরের ১নং রেলেগেট এলাকায় দীর্ঘ ২০ বছর যাবত দন্ত চিকিৎসার টেকনিশিয়ান হিসাবে সুনাম ও দক্ষতার সাথে কাজ করে আসছে। একটি বিশেষ মহল ঈর্ষান্বিত হয়ে তার পেশাকে ক্ষতিগ্রস্ত এবং বিভ্রান্তি সৃষ্টিসহ সামাজিকভাবে হেয় করার জন্য নানাভাবে হয়রানি করছে। এমনকি পত্রিকায় ভূয়া তথ্য দিয়ে অপপ্রচার চালানো হচ্ছে।

তিনি উল্লেখ করেন, গাইবান্ধা থেকে প্রকাশিত সাপ্তাহিক জনসেনা পত্রিকায় গত ১৮ জুন ‘দাঁতের ভূল চিকিৎসায় মৃত্যু যন্ত্রনায় গৃহবধু জোরপূর্বক স্ট্যাম্পে সই নেয়ার অভিযোগ’ শীর্ষক একটি মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট একটি সংবাদ প্রকাশিত হয়। এব্যাপারে প্রকৃত তথ্য হলো সাদুল্যাপুর উপজেলার মন্দুয়ার গ্রামে বিজলী নামের এক রোগী দন্ত চিকিৎসকের চিকিৎসাপত্র নিয়ে তার কাছে দাঁতে ক্যাপ পড়ানোর জন্য আসে। এসময় শফিকুল ইসলাম ডাক্তারের পরামর্শে বিজলীর দাঁতে ক্যাপ পরিয়ে দেন। পরবর্তীতে ওই গৃহবধু পূর্বের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যথারীতি চিকিৎসা নিয়ে সুস্থ আছেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মো. শহিদুর ইসলাম পাশা, মো. শামছুল হক, শরিফুল হক প্রমুখ।

শীর্ষ সংবাদ:
শিক্ষালয়ে গভর্নিং বডির সভাপতি হতে পারবেন না সাংসদেরা         বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে গড়ে তুলবো : প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে মৃতের তালিকায় আরও ৩৯ জন, শনাক্ত ২৭৩৩         পোশাক কর্মীদের কর্মস্থল ত্যাগ না করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর         ঈদে গণপরিবহন চলবে ॥ ওবায়দুল কাদের         এনবিআরের ই-পেমেন্ট সেবার উদ্বোধন         চলতি অর্থবছর রফতানির লক্ষ্যমাত্রা ৪৮ বিলিয়ন ডলার         ভুয়া সার্টিফিকেট নেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা         আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন নাসিম ॥ আমু         করোনা ভাইরাস ॥ ভারতে এক দিনে ৩২ হাজারের বেশি আক্রান্ত         লতিফ সিদ্দিকীর মামলা স্থগিতই থাকবে         ঈদে ৪ জেলা থেকে যাতায়াত বন্ধে চিঠি         সেপ্টেম্বরে ভ্যাকসিন আনার ব্যাপারে ১০০% নিশ্চিত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়         গাইবান্ধায় বন্যা পরিস্থিতির অবনতি         বিল গেটস, ওবামাসহ প্রভাবশালীদের টুইটার অ্যাকাউন্ট হ্যাক         করোনায় ফের কাতালোনিয়ায় লকডাউন         নিউইয়র্কে সহিংসতায় বাংলাদেশিরা আতঙ্কে         করোনায় আক্রান্ত বড় ভাই, কোয়ারেন্টাইনে গাঙ্গুলি         করোনা রোগীর চিকিৎসায় রেমডেসিভির ওষুধ তৈরি করল ইরান        
//--BID Records