মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেত্রকোনার কিশোরী গণধর্ষণ মামলার আসামি ইকবাল গ্রেফতার

নেত্রকোনার কিশোরী গণধর্ষণ মামলার আসামি ইকবাল গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ কেন্দুয়া উপজেলার চাঞ্চল্যকর কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামী ইকবালকে (২৪) গ্রেফতার করেছে র্যাব। র্যাব-১৪ এর একটি টিম আজ রবিবার ভোর রাতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার টাঙ্গুয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। ধর্ষক ইকবালের বাড়ি জেলার কেন্দুয়া পৌরসভাধীন স্বল্প কমলপুর গ্রামে। তার বাবার নাম সিদ্দিকুর রহমান। র্যাব-১৪ এর কোম্পানী অধিনায়ক এম শোভন খান সাংবাদিকদের জানান, মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ইকবালের অবস্থান সনাক্ত করার পর তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার বন্ধুদের নিয়ে ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণের কথা স্বীকার করেছে।

জানা গেছে, ইকবাল একই উপজেলার দুল্লী গ্রামের ওই কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ঈদের পরদিন বাড়ি থেকে কৌশলে বের করে আনে। পরে স্বল্প কমলপুর থেকে সাহিতপুর যাওয়ার পথে পাকা রাস্তার পাশে সেচ পাম্পের একটি পরিত্যক্ত ঘরে টানা ছয়দিন আটকে রেখে সে ও তার বন্ধুরা পালাক্রমে তাকে ধর্ষণ করে। ধর্ষণকারীরা গত ১২জুন রাতে তাকে অজ্ঞান অবস্থায় কেন্দুয়া-মদন সড়কের জামতলা এলাকার ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই কিশোরীকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সুস্থ্য হয়ে সে ঘটনার বর্ণনা দেয়। এ ব্যাপারে ধর্ষিতার বাবা বাদী হয়ে ইকবাল ও তার চার-পাঁচ বন্ধুর বিরুদ্ধে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেছেন।

জিজ্ঞাসাবাদ শেষে ইকবালকে কেন্দুয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records