শনিবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হঠাৎ সরে দাঁড়ালেন এনরিকে

স্পোর্টস রিপোর্টার ॥ হঠাৎ করেই সরে দাঁড়ালেন লুইস এনরিকে। ব্যক্তিগত কারণ দেখিয়ে যোগদানের এক বছরেরও কম সময়ের মধ্যে স্পেন জাতীয় ফুটবল দলের কোচের দায়িত্ব ছাড়লেন তিনি। এর ফলে স্পেনের দায়িত্ব গ্রহণ করেন তারই সহযোগী রবার্ট মরিনো। গত মার্চ মাস থেকেই কাজে অনুপস্থিত ছিলেন এনরিকে। আর এই সময়টাতে স্পেনের ভার ছিল মরিনোর কাঁধে। এই সময়ে খেলা তিন ম্যাচের সবকটিতেই জয়ের দেখা পায় লা রোজারা।

স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট লুইস রবিয়ালেস এ প্রসঙ্গে এক বিবৃতিতে বলেছেন, ‘আমরা সবসময় তাকে সম্মান জানাই। অর্পিত দায়িত্ব সুন্দরভাবে পালন করার জন্য তাকে ধন্যবাদ। তারজন্য ফেডারেশনের দরজা সবসময় খোলা থাকবে।’ এনরিকের সমস্যা একান্তই ব্যক্তিগত বলে উল্লেখ করেন তিনি। স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি আরও বলেন, ‘এটা একটা ব্যক্তিগত সিদ্ধান্ত যা আমাদের কিছুই করার ছিল না। আমরা মনে করি সব ভেবেচিন্তেই তিনি সিদ্ধান্তটা নিয়েছেন। তাকে নিয়ে আমাদের দারুণ সব স্মৃতি রয়েছে। এতদিন আমাদের সঙ্গে থাকার জন্য তাকে ধন্যবাদ জানাচ্ছি। তার ভবিষ্যত সাফল্য কামনা করছি।’ পরে এনরিকেও এক বিবৃতিতে দলের সকল স্টাফকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records