শুক্রবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুড়িগ্রামে চেয়ারম্যান মেম্বারের ওপর হামলার প্রতিবাদ

  • উপজেলা নির্বাচন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ সদর উপজেলার ঘোগাদহ ইউপি চেয়ারম্যান শাহ আলাম এবং মেম্বার আবুল কালাম আজাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঘোগাদহ ও যাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ব্যানারে বিক্ষোভ ও সমাবেশ করেছে সর্বস্তরের জনগণ। বুধবার দুপুরে কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বরে এই বিক্ষোভ ও সমাবেশে নারী-পুরুষসহ ৪/৫ শতাধিক মানুষ অংশগ্রহণ করে। এ সময় বক্তব্য রাখেন ঘোগাদহ ইউনিয়ন সহ-সভাপতি দুব্বত আলী, যুবলীগ সভাপতি এনামুল হক মাস্টার, ছাত্রলীগ নেতা মেহেদী মিশু, আশরাফুল প্রমুখ।

বক্তারা বলেন, গত ১৭ জুন সদর উপজেলা হলরুমে আইনশৃঙ্খলা মিটিং শেষে বেরিয়ে আসার সময় উপজেলা চত্বরে সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ১নং যগ্ম সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুর ৩০/৪০ জন সন্ত্রাসী বাহিনী উপজেলা পরিষদ নির্বাচনে তার পক্ষে কাজ না করায় ঘোগাদহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ীমী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম ও মেম্বার আবুল কালাম আজাদকে বেধড়ক মারপিট করে। এ সময় সন্ত্রাসীরা দুপুর আড়াইটার দিকে মেম্বার আবুল কালাম আজাদকে মোটরসাইকেলে অপহরণ করে প্রথমে ত্রিমোহনী এলাকায় একটি গোডাউনে নিয়ে যায়। পরে একটি ইটভাঁটিতে নিয়ে গিয়ে সেখানে তার পকেটে সংরক্ষিত ৬ হাজার টাকা, মোটরসাইকেলের কাগজপত্র এবং চেকের পাতা ছিনিয়ে নেয়। পরে হুমকি ধামকি দিয়ে অগ্রণী ব্যাংক শাখার দুটি ফাঁকা চেকের পাতায় স্বাক্ষর নেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে চেয়ারম্যানসহ তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ-সমাবেশে প্রশাসনকে অনুরোধ জানানো হয়।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records