সোমবার ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুড়িগ্রামে চেয়ারম্যান মেম্বারের ওপর হামলার প্রতিবাদ

  • উপজেলা নির্বাচন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ সদর উপজেলার ঘোগাদহ ইউপি চেয়ারম্যান শাহ আলাম এবং মেম্বার আবুল কালাম আজাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঘোগাদহ ও যাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ব্যানারে বিক্ষোভ ও সমাবেশ করেছে সর্বস্তরের জনগণ। বুধবার দুপুরে কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বরে এই বিক্ষোভ ও সমাবেশে নারী-পুরুষসহ ৪/৫ শতাধিক মানুষ অংশগ্রহণ করে। এ সময় বক্তব্য রাখেন ঘোগাদহ ইউনিয়ন সহ-সভাপতি দুব্বত আলী, যুবলীগ সভাপতি এনামুল হক মাস্টার, ছাত্রলীগ নেতা মেহেদী মিশু, আশরাফুল প্রমুখ।

বক্তারা বলেন, গত ১৭ জুন সদর উপজেলা হলরুমে আইনশৃঙ্খলা মিটিং শেষে বেরিয়ে আসার সময় উপজেলা চত্বরে সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ১নং যগ্ম সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুর ৩০/৪০ জন সন্ত্রাসী বাহিনী উপজেলা পরিষদ নির্বাচনে তার পক্ষে কাজ না করায় ঘোগাদহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ীমী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম ও মেম্বার আবুল কালাম আজাদকে বেধড়ক মারপিট করে। এ সময় সন্ত্রাসীরা দুপুর আড়াইটার দিকে মেম্বার আবুল কালাম আজাদকে মোটরসাইকেলে অপহরণ করে প্রথমে ত্রিমোহনী এলাকায় একটি গোডাউনে নিয়ে যায়। পরে একটি ইটভাঁটিতে নিয়ে গিয়ে সেখানে তার পকেটে সংরক্ষিত ৬ হাজার টাকা, মোটরসাইকেলের কাগজপত্র এবং চেকের পাতা ছিনিয়ে নেয়। পরে হুমকি ধামকি দিয়ে অগ্রণী ব্যাংক শাখার দুটি ফাঁকা চেকের পাতায় স্বাক্ষর নেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে চেয়ারম্যানসহ তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ-সমাবেশে প্রশাসনকে অনুরোধ জানানো হয়।

শীর্ষ সংবাদ:
শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচারকাজ শুরু হচ্ছে বুধবার         ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী         কোতোয়ালির ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা         করোনাভাইরাসে মৃত্যুর তালিকায় আরও ৩৯ জন         সন্ত্রাসীদের কোনো দলীয় পরিচয় নেই ॥ কাদের         কক্সবাজারের পুলিশ সুপারের প্রত্যাহার চায় রাওয়া         সিনহা হত্যা ॥ পুলিশের দুই মামলায় সিফাতের জামিন         ৩ রুট ছাড়া বিমানের আন্তর্জাতিক ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত বাতিল         অর্থ আত্মসাতের মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে         এবার করোনায় আক্রান্ত প্রণব মুখার্জি         বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত হবেন আলাউদ্দিন আলী         যুক্তরাষ্ট্রে নাগরিকত্ব ত্যাগের হিড়িক         ভারতে করোনায় একদিনে সহস্রাধিক মৃত্যু!         বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ছাড়াল         তথ্যমন্ত্রীর পর লেবাননের পরিবেশমন্ত্রীরও পদত্যাগ         হংকংয়ে গণতন্ত্রপন্থী ব্যবসায়ী গ্রেফতার         ভারতে সেপটিক ট্যাংকে নেমে ৬ শ্রমিকের মৃত্যু         উপসর্গহীনেই করোনা মুক্তির আশা         অনির্দিষ্টকালীন সময়ের জন্য বাতিল হচ্ছে আইপিএল নিলাম         লেবাননের বিস্ফোরণের নিরপেক্ষ তদন্ত দাবি ফ্রান্সের        
//--BID Records