বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুড়িগ্রামে চেয়ারম্যান মেম্বারের ওপর হামলার প্রতিবাদ

  • উপজেলা নির্বাচন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ সদর উপজেলার ঘোগাদহ ইউপি চেয়ারম্যান শাহ আলাম এবং মেম্বার আবুল কালাম আজাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঘোগাদহ ও যাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ব্যানারে বিক্ষোভ ও সমাবেশ করেছে সর্বস্তরের জনগণ। বুধবার দুপুরে কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বরে এই বিক্ষোভ ও সমাবেশে নারী-পুরুষসহ ৪/৫ শতাধিক মানুষ অংশগ্রহণ করে। এ সময় বক্তব্য রাখেন ঘোগাদহ ইউনিয়ন সহ-সভাপতি দুব্বত আলী, যুবলীগ সভাপতি এনামুল হক মাস্টার, ছাত্রলীগ নেতা মেহেদী মিশু, আশরাফুল প্রমুখ।

বক্তারা বলেন, গত ১৭ জুন সদর উপজেলা হলরুমে আইনশৃঙ্খলা মিটিং শেষে বেরিয়ে আসার সময় উপজেলা চত্বরে সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ১নং যগ্ম সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুর ৩০/৪০ জন সন্ত্রাসী বাহিনী উপজেলা পরিষদ নির্বাচনে তার পক্ষে কাজ না করায় ঘোগাদহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ীমী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম ও মেম্বার আবুল কালাম আজাদকে বেধড়ক মারপিট করে। এ সময় সন্ত্রাসীরা দুপুর আড়াইটার দিকে মেম্বার আবুল কালাম আজাদকে মোটরসাইকেলে অপহরণ করে প্রথমে ত্রিমোহনী এলাকায় একটি গোডাউনে নিয়ে যায়। পরে একটি ইটভাঁটিতে নিয়ে গিয়ে সেখানে তার পকেটে সংরক্ষিত ৬ হাজার টাকা, মোটরসাইকেলের কাগজপত্র এবং চেকের পাতা ছিনিয়ে নেয়। পরে হুমকি ধামকি দিয়ে অগ্রণী ব্যাংক শাখার দুটি ফাঁকা চেকের পাতায় স্বাক্ষর নেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে চেয়ারম্যানসহ তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ-সমাবেশে প্রশাসনকে অনুরোধ জানানো হয়।

শীর্ষ সংবাদ:
বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা         চাল আত্মসাত অভিযোগে ইউপি চেয়ারম্যান ও মেম্বার বরখাস্ত         ১৫ হাজার কর্মী ছাঁটাই করার পথে এয়ারবাস         করোনা ভাইরাস ॥ দেশে ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের         রাষ্ট্রায়ত্ত পাটকলের উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         বিজিএমইএর করোনা ফিল্ড হাসপাতাল উদ্বোধন         বুড়িগঙ্গায় লঞ্চডুবি : জীবিত উদ্ধার সুমনের বক্তব্য অসংলগ্ন         হিসাব চেয়ে দলগুলোকে ইসির চিঠি         খাদ্যে ভেজালকারীরা আর জরিমানা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না : মেয়র তাপস         প্রবাস ফেরতদের কর্মসংস্থানে জাতিসংঘের সহায়তা চান ড. মোমেন         করোনা ভাইরাস ॥ উপসর্গমুক্ত হওয়ার ১৪ দিন পর কাজে ফেরা যাবে         করোনায় আক্রান্ত হলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক         গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণে হাইকোর্টের রায় প্রকাশ         বাংলাদেশ-ভারতের মধ্যে এক মাসে শতাধিক ট্রেন চলাচলের রেকর্ড         ৩০ সেপ্টেম্বর পর্যন্ত জরিমানা ছাড়াই হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন        
//--BID Records