মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুড়িগ্রামে চেয়ারম্যান মেম্বারের ওপর হামলার প্রতিবাদ

  • উপজেলা নির্বাচন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ সদর উপজেলার ঘোগাদহ ইউপি চেয়ারম্যান শাহ আলাম এবং মেম্বার আবুল কালাম আজাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঘোগাদহ ও যাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ব্যানারে বিক্ষোভ ও সমাবেশ করেছে সর্বস্তরের জনগণ। বুধবার দুপুরে কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বরে এই বিক্ষোভ ও সমাবেশে নারী-পুরুষসহ ৪/৫ শতাধিক মানুষ অংশগ্রহণ করে। এ সময় বক্তব্য রাখেন ঘোগাদহ ইউনিয়ন সহ-সভাপতি দুব্বত আলী, যুবলীগ সভাপতি এনামুল হক মাস্টার, ছাত্রলীগ নেতা মেহেদী মিশু, আশরাফুল প্রমুখ।

বক্তারা বলেন, গত ১৭ জুন সদর উপজেলা হলরুমে আইনশৃঙ্খলা মিটিং শেষে বেরিয়ে আসার সময় উপজেলা চত্বরে সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ১নং যগ্ম সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুর ৩০/৪০ জন সন্ত্রাসী বাহিনী উপজেলা পরিষদ নির্বাচনে তার পক্ষে কাজ না করায় ঘোগাদহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ীমী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম ও মেম্বার আবুল কালাম আজাদকে বেধড়ক মারপিট করে। এ সময় সন্ত্রাসীরা দুপুর আড়াইটার দিকে মেম্বার আবুল কালাম আজাদকে মোটরসাইকেলে অপহরণ করে প্রথমে ত্রিমোহনী এলাকায় একটি গোডাউনে নিয়ে যায়। পরে একটি ইটভাঁটিতে নিয়ে গিয়ে সেখানে তার পকেটে সংরক্ষিত ৬ হাজার টাকা, মোটরসাইকেলের কাগজপত্র এবং চেকের পাতা ছিনিয়ে নেয়। পরে হুমকি ধামকি দিয়ে অগ্রণী ব্যাংক শাখার দুটি ফাঁকা চেকের পাতায় স্বাক্ষর নেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে চেয়ারম্যানসহ তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ-সমাবেশে প্রশাসনকে অনুরোধ জানানো হয়।

শীর্ষ সংবাদ:
হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন         অপরাধী সন্ত্রাসীদের দলীয় পরিচয় থাকতে পারে না         করোনা থেকে এ পর্যন্ত সুস্থ দেড় লাখের বেশি         কৃষক বাঁচাতে চায় সরকার ॥ ২৫ পাটকল পুনরায় দ্রুত চালুর উদ্যোগ         হাইকোর্টে গঠন করা হলো ৫৩ বেঞ্চ, নিয়মিত ১৮         পূর্ণাঙ্গ আন্তর্জাতিক রূপ পাচ্ছে ওসমানী বিমানবন্দর         বন্যা পরিস্থিতি এবার দীর্ঘস্থায়ী হতে পারে         এমপির সুপারিশে চাকরি নেয় লিয়াকত         ঢাকা-১৮ ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচন হবে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে         তরুণরাই উন্নয়নের মূল চালিকাশক্তি ॥ পলক         সাবেক স্বরাস্ট্রমন্ত্রীর হাসপাতালসহ দুই হাসপাতালকে ১১ লাখ টাকা জরিমানা         মালামাল পরিবহনে নেপালকে রেল ট্রানজিট দিচ্ছে বাংলাদেশ         করোনা ভাইরাসের ভ্যাকসিন আগে পাওয়াই এখন সরকারের মূল লক্ষ্য         শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচারকাজ শুরু হচ্ছে বুধবার         ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী        
//--BID Records