সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্কুলছাত্রের চোখে শিক্ষিকার বেত্রাঘাত, হাসপাতালে ভর্তি

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া, ১৮ জুন ॥ কুষ্টিয়ার দৌলতপুরে এক স্কুল শিক্ষিকা ইমন নামে এক ছাত্রের চোখে বেত্রাঘাত করে আহত করেছেন বর্তমানে ওই স্কুলছাত্র চক্ষু হাসপাতালে ভর্তি রয়েছে। এনিয়ে এলাকার অভিভাবক ও সাধারণ জনমনে তীব্র ক্ষোভ সৃষ্টি হয়েছে। সোমবার দুপুর ১টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের ডিজিটি মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে।

ডিজিটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র আহত ইমনের মামা ইয়াদুল মমিন জানান, সোমবার দুপুরে শ্রেণীকক্ষে প্রবেশ করে ডিজিটি মাধ্যমিক বিদ্যালয়ের বাংলা বিষয়ের শিক্ষিকা মমতাজ বেগম সহপাঠী বন্ধুদের সঙ্গে দুষ্টমি করার অপরাধে বেত বা ছড়ি দিয়ে স্কুলছাত্র ইমনের চোখে আঘাত করেন। এসময় সে চোখ চেপে ধরে কান্নায় ভেঙ্গে পড়ে। পরে চোখ ফোলা অবস্থায় বাড়ি ফিরলে পরিবারের লোকজন তা দেখে ক্ষিপ্ত হয়ে ওঠেন। বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানানো হলে প্রধান শিক্ষক আসাদুজ্জামান আইনগত কোন ব্যবস্থা গ্রহণ না করে দুঃখ প্রকাশ করে বিষয়টা নিরসন করেন।

চোখে ঝাপসা দেখা ও চোখ ফোলা না কমায় মঙ্গলবার সকালে স্কুলছাত্র ইমনকে নিয়ে তার বাবা আরামত হোসেন কুষ্টিয়া আগা ইউসুফ চক্ষু হাসপাতালে গিয়ে তাকে ভর্তি করেন।

স্কুলছাত্রের চোখে বেত্রাঘাত করার বিষয়ে জানতে চাওয়া হলে ডিজিটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান বলেন, ঘটনা আংশিক সত্য। স্কুলের সবচেয়ে নিরীহ সহকারী শিক্ষিকা মমতাজ বেগম নমব শ্রেণীর ছাত্র ইমনকে মারার উদ্দেশে তাকে মারেনি। তারা শ্রেণীকক্ষে দুষ্টমি করছিল, এসময় শিক্ষিকা মমতাজ বেগমের হাতে থাকা ছড়ি উচিয়ে সকলকে চুপ হতে বলে মারতে উদ্যত হলে অনাকাক্সিক্ষতভাবে ইমনের চোখে লাগে। আর এটা তেমন গুরুতর নয়। ঘটনার পরপরই স্কুল ছাত্রের পরিবারের কাছে দুঃখ প্রকাশ করা হয়েছে। চোখে আঘাতপ্রাপ্ত স্কুলছাত্র ইমনের পরে খোঁজখবর নিয়েছেন কিনা তা জানতে চাইলে প্রধান শিক্ষক আসাদুজ্জামান বলেন, পরে আর খোঁজখবর নেয়া হয়নি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৩৯৫৪৩১
আক্রান্ত
১৬২৪১৭
সুস্থ
৬৪৪৯৯৪৩
সুস্থ
৭২৬২৫
শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দু’দিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records