সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলকাতার সিনেমায় আইরিন

কলকাতার সিনেমায় আইরিন

স্টাফ রিপোর্টার ॥ কলকাতার একাধিক ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের চিত্রনায়িকা আইরিন। গেল মাসেই আইরিন শেষ করেছেন কলকাতার সিনেমা ‘শুভরাত্রি’র কাজ। এটি নির্মাণ করেছেন রাজা দীপ্ত বন্দ্যোপাধ্যায়। এতে তার বিপরীতে আছেন সুমন চ্যাটার্জি ও রাজা দীপ্ত। এ সিনেমাটি কবে মুক্তি পাবে তা এখনও চূড়ান্ত না হলেও এরই মধ্যে আইরিন আবার কলকাতার নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। নাম ‘কাউন্ট ডাউন’। এটি অফট্র্যাকধর্মী সিনেমা বলে জানান আইরিন। ঈদ-উল-ফিতরের পর পরই শুরু হওয়ার কথা ছিল তার এ সিনেমার কাজ। তবে পরিচালক পার্থ সারথী চ্যাটার্জি আরও ক’টা দিন সময় নিয়েছেন তা শুরু করার জন্য।

এ সিনেমায় আইরিন অভিনয় করবেন মৌলি নামের একজন সাংবাদিকের চরিত্রে। যিনি সমাজের নির্যাতিত নারীদের নিয়ে নানা ধরনের প্রতিবেদন তৈরি করে তা প্রকাশ করেন। আইরিন বলেন, মৌলি চরিত্রটি আমার কাছে দারুণ লেগেছে। সাংবাদিকতা পেশার প্রতি আমার অনেক শ্রদ্ধা, ভালবাসা রয়েছে। যে কারণে এই ধরনের চরিত্রের প্রতিও রয়েছে দুর্বলতা। তাই এই চরিত্রটিতে কাজ করার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমার বিশ্বাস খুব ভাল হবে কাজটি। আইরিন জানান, যেহেতু ‘কাউন্ট ডাউন’ একটি অফট্র্যাকধর্মী সিনেমা। তাই এতে নায়ক ছাড়া অভিনয় করবেন তিনি। আর এই সিনেমার গল্পই হচ্ছে প্রধান বিষয়। এদিকে আইরিন তার বর্তমান অবস্থান নিয়ে সন্তুষ্ট বলে জানান। এ প্রসঙ্গে তিনি বলেন, সিনেমাতে অভিনয়ের পাশাপাশি ভাল ভাল গল্পের ওয়েব সিরিজেও কাজ করছি। এরই মধ্যে এ অভিনেত্রী শেষ করেছেন অনন্য মামুনের নির্দেশনায় ‘ধোঁকা’ নামের একটি ওয়েব সিরিজের কাজ। এতে তার বিপরীতে আছেন এবিএম সুমন। আইরিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মায়াবিনী’। এটি নির্মাণ করেছিলেন আকাশ আচার্য। এতে তার বিপরীতে ছিলেন সাইমন সাদিক।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনায় শিক্ষার্থী শূন্য সবুজ মতিহারে নীরবেই ৬৮ তে পা রাখলো রাবি         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির        
//--BID Records