মঙ্গলবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিউ ইয়র্ক মাতালেন ওমর সানী-মৌসুমী

নিউ ইয়র্ক মাতালেন ওমর সানী-মৌসুমী

অনলাইন রিপোর্টার ॥ জনপ্রিয় চলচ্চিত্র তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। সম্প্রতি তারা আমেরিকায় পাড়ি জমিয়েছেন। সেখানে একটি অনুষ্ঠানে অংশ নেন দুজনে। নাচে-গানে আলোকিত করেছেন অনুষ্ঠানের মঞ্চ। মুগ্ধ করেছেন দর্শক।

গেল ১৪ জুন নিউ ইয়র্কের কুইন্স প্যালেসে অনুষ্ঠিত হয় বাংলাদেশ কালচারাল ফেস্টিভ্যাল। সেখানে পারফর্ম করেন অনেক সিনেমার সুপারহিট জুটি সানী-মৌসুমী।

নিউ ইয়র্ক থেকে ওমর সানী জানান, একটি চ্যারিটি শোতে অংশ নিয়েছেন তারা। নাচে-গানে প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে কাটিয়েছেন দারুণ কিছু সময়। তাদের কাছে পেয়ে উচ্ছ্বসিত ছিলেন আগত অতিথি ও দর্শক। জানা গেছে, এই অনুষ্ঠানে আরও অংশ নিয়েছেন তারিন, রিজিয়া পারভীন, টনি ডায়েস, প্রিয়া ডায়েস বিভিন্ন অঙ্গনের তারকারা।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ থাইল্যান্ডে বানরের ওপর ভ্যাকসিনের ট্রায়াল শুরু         করোনা ভাইরাস ॥ সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু         পরীক্ষার শর্ত দিয়ে পর্যটকদের ভ্রমণের সুযোগ দিচ্ছে আইসল্যান্ড         ঈদে আরও সুন্দর পৃথিবীর প্রার্থনা সানিয়া মির্জার         শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মোদী         কিটের পরীক্ষা নিয়ে খবর সঠিকভাবে আসেনি : গণস্বাস্থ্য কেন্দ্র         গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে         যুক্তরাষ্ট্রে দেড় লাখ পিপিই রফতানি করেছে বাংলাদেশ         দেশে গত ২৪ ঘণ্টায় ১৯৭৫ জন করোনা আক্রান্ত, মৃত্যু ২১         গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত না করার আহ্বান ডিইউজের         ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন মেয়র আতিক         ঈদ সবার মধ্যে গড়ে তুলুক সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন ॥ রাষ্ট্রপতি         চীনে তৈরি করোনার টিকা নিরাপদ ও কার্যকর দাবি         আগামীকাল থেকে (বিএসএমএমইউ) বেতার ভবনে স্থাপিত ফিভার ক্লিনিক খোলা         বিটিভিসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে নজরুল জন্মবার্ষিকী উদযাপিত         সম্মিলিত প্রচেষ্টায় করোনাকালও একদিন শেষ হবে ॥ আইজিপি         জাপানে জরুরি অবস্থা প্রত্যাহার         কুমিল্লার তিতাসে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা         যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের মিষ্টি ও ফল উপহার পাঠালেন প্রধানমন্ত্রী         ঈদের নামাজ শেষে ফেরার পথে ইউপি সদস্যকে গুলি করে হত্যা        
//--BID Records