শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চৌগাছায় মোটরসাইকেল-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ২

চৌগাছায় মোটরসাইকেল-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ২

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে চৌগাছায় মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে মাজহার আলী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা গ্রামের মৃত-সদর আলীর ছেলে। এ ঘটনায় আহত মোটরসাইকেল আরোহী আনিছুর রহমান (৫০) ও হাসেম আলী (৪০) নামে দুই ব্যক্তি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আনিছুর রহমান কায়েমকোলার ইব্রাহিম হোসেনের এবং হাশেম আলী চৌগাছার পুড়াহুদা গ্রামের মিকাইল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন আজ বৃহস্পতিবার সকালে হতাহত তিনব্যক্তি একটি ডায়াং ১০০ সিসি মোটরসাইকেলে চৌগাছা থেকে কোটচাঁদপুর যাওয়ার পথে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের মুক্তদাহ মোড়ে পৌছে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাকের (ঢাকা মেট্রো-ঢ-১১-৪১০৩) সাথে মুখোমুখি সংঘর্ষে পতিত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাজহার আলী মারা যান। অপরদুজন হাসাপতালে ভর্তি রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানিয়েছেন পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক এবং মোটরসাইকেল থানা হেফাজতে নিয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
মিনিয়াপলিসে নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৩৫ জন         মস্কো ইন্টারন্যাশনাল ফটোগ্রাফি অ্যাওয়ার্ডে ৫ বাংলাদেশি         এবার মাস্ক ব্যবহারের পরামর্শ দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ লাখ ডোজ করোনা ভেইরাসের ভ্যাকসিন প্রস্তুত ॥ ট্রাম্প         ঢাকাতেই সাড়ে ৭ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত ॥ ইকোনমিস্ট         লন্ডনে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট         বরিশালে করোনার উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু         ফ্রান্সের অভিযানে আল কায়েদার উত্তর আফ্রিকা প্রধান নিহত         ব্লাড ক্যান্সারের ওষুধ সারাবে করোনা ভাইরাস?         করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল        
//--BID Records