মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাপাহারে ইয়াবা সেবন কালে শিক্ষক গ্রেফতার আটক ৩

সাপাহারে ইয়াবা সেবন কালে শিক্ষক গ্রেফতার আটক ৩

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ রবিবার সন্ধ্যার পর নওগাঁর সাপাহারে ইয়াবাসেবন কালে ৩টি মটরসাইকেল সহ এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, রবিবার সন্ধ্যার পর উপজেলার কোচকুড়লিয়া-নিশ্চিন্তপুর মফস্বল রাস্তার মাঝখানে একটি আমবাগানে বসে ৪জন ইয়াবাসেবী ইয়াবা সেবন করছে, এমন গোপন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক সেবীরা দ্রুত সেখান থেকে পলায়ন করলে পুলিশ তাদের পিছু ধাওয়া করে গৌরিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সালাউদ্দীন সিরাজ (৩৫) কে গ্রেফতার করে।

পুলিশের ধাওয়া খেয়ে অন্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে তাদের ব্যবহৃত তিনটি মোটর সাইকেল পুলিশ আটক করে থানা হেফাজতে নিয়েছে। রাতভর পালিয়ে যাওয়া আসামীদের ধরতে পুলিশ বিভিন্ন কৌশল অবলম্বন করে তাদের ধরতে না পারায় চার জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর সোমবার সকালে আটক শিক্ষক সালাউদ্দীনকে নওগাঁ আদালতে সোপর্দ করেছে।

ইয়াবা সেবী পলাতক আসামীরা হলো, উপজেলার ৪নং আইহাই ইউপি চেয়ারম্যান হামিদুর রহমানের ছেলে আইহাই উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রাসেল (৩২), রসুলপুর গ্রামের বোরহান উদ্দীনের ছেলে বদিউজ্জামান (৩৬) ও একই গ্রামের সুরুজ ইসলামের ছেলে স্বপন (৩০)। এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ ঘটনার সত্যতা স্বীকার করেন ও পলাতক আসামীদের অবিলম্বে গ্রেফতার করা হবে বলে সাংবাদিকদের জানান।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records