সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভিনেতা বাবর অসুস্থ

অভিনেতা বাবর অসুস্থ

স্টাফ রিপোর্টার ॥ অসুস্থতার কারণে চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা বাবর দীর্ঘদিন অভিনয় করছেন না। তিনি এক যুগেরও বেশি সময় ধরে অভিনয়ে নেই। অসুস্থতা বেড়ে গেলে গত ৩০ এপ্রিল তাকে রাজধানীর গ্রীন রোডের কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে জানানো হয় গ্যাংরিনের অপারেশন করাতে হবে।

এরপর ডাক্তারের পরামর্শে তার বাম পায়ের তিনটি আঙ্গুল ফেলে দেয়া হয়। বাবর বলেন, আমি আবারো হাসপাতালে ভর্তি হয়েছি। খুব খারাপ সময় যাচ্ছে আমার। আমার বাম পায়ে অপারেশন করে হাঁটুর নীচ পর্যন্ত কেটে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন ডাক্তার। আমি কমফোর্ট হাসপাতালের ৯০৩ নম্বর কেবিনে ভর্তি রয়েছি। কমফোর্টের ডাক্তার খালেকুজ্জামান জিপুর তত্বাবধানে আমার এই অপারেশন হবে। সকলের কাছে দোয়া চাই।

উল্লেখ্য, আমজাদ হোসেনের নির্দেশনায় ‘বাংলার মুখ’ চলচ্চিত্রে নায়ক হিসেবে বাবরের অভিষেক ঘটে। তবে খলনায়ক হিসেবে তার যাত্রা শুরু নায়করাজ রাজ্জাক প্রযোজিত ও জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ চলচ্চিত্রে। এরপর দীলিপ বিশ্বাসের ‘আসামি’, শামসুদ্দিন টগরের ‘বাঞ্জারান’, দারাশিকোর ‘ডাকু দরবেশ’সহ তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৩৯৫৪৩১
আক্রান্ত
১৬২৪১৭
সুস্থ
৬৪৪৯৯৪৩
সুস্থ
৭২৬২৫
শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দু’দিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records