বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গ্রাহকদের ৫ মিনিটের বেশি দেরি হচ্ছে না

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ সোনালী ব্যাংক লিমিটেড বগুড়া কলেজ রোড শাখায় কর্মকর্তা কর্মচারীদের মেধা ও দক্ষতায় ঈদের আগে সরকারী বহুমুখী কর্মসূচীর প্রদেয় সকল ভাতা ও শিক্ষকগণের বেতন পরিশোধ করা হয়েছে। যার পরিমাণ প্রায় সোয়া কোটি টাকা। সোনালী ব্যাংকের এই শাখায় সদর উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা (প্রত্যেকের ৫০০ টাকা করে তিন মাসের), সরকারী পেনশন, ৪৯ শিক্ষা প্রতিষ্ঠানের (প্রাথমিক, মাধ্যমিক স্কুল ও কলেজ) শিক্ষকের বেতন ভাতাদি প্রদান করা হয়। যে সংখ্যা প্রায় সাড়ে তিন হাজার। এ ছাড়াও ব্যাংকের গ্রাহক আছেন উল্লেখযোগ্য সংখ্যায়।

ঈদের আগে ভিড়ের ধক্কল সামলিয়ে বয়স্ক ব্যক্তিগণের যাতে কোন ধরনের কষ্ট না হয় সেজন্য আগেই পেপার ওয়ার্কসহ অন্য কাজ সম্পন্ন করা হয়। গ্রাহকরা গিয়ে শুধু টাকা উত্তোলন করছেন। এই টাকাও দেয়া হচ্ছে বাংলাদেশ ব্যাংকের সরবরাহকৃত নতুন নোট। ব্যাংক ব্যবস্থাপক সিনিয়র প্রিন্সিপাল অফিসার এ কেএম আব্দুল হান্নানসহ কয়েক কর্মকর্তা এই কার্যক্রম শুরু করেন। ব্যাংকের ভেতরে ও সংলগ্ন অংশে একাধিক ডেস্ক খুলেছেন। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা বেশি বয়স্ক ও নড়াচড়া করতে পারেন না, মাতৃত্বকালীন নারী, প্রতিবন্ধীদের বাড়িতে গিয়ে জাতীয় পরিচয়পত্র ও স্বাক্ষর মিলিয়ে তাদের প্রতিনিধিকে ভাতা উত্তোলনের অনুমতি দিচ্ছেন। গ্রাহক সেবায় পাঁচ মিনিটের বেশি দেরি হলে ব্যবস্থাপকের সঙ্গে দেখা করার নোটিস দেয়া আছে। ভিড় সামলাতে এবার সকল অফিসার ও কর্মচারী সমন্বয় করে কাজ করছেন। এমন সেবায় গ্রাহকরা খুব খুশি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records