বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাথরঘাটায় ইয়াবাসহ সহ আটক ২

পাথরঘাটায় ইয়াবাসহ সহ আটক ২

সংবাদদাতা, পাথরঘাটা, বরগুনা ॥ বরগুনার পাথরঘাটায় অভিযানে চালিয়ে মাদক ব্যাবসায়ী তপু কাজী (২৫) ও নেছার উদ্দিনকে (২২) ১১০ পিস ইয়াবাসহ আটক করেছে পাথরঘাটা পুলিশ।

পাথরঘাটা থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌরশহরের ৮ন ওয়ার্ডের লঞ্চঘাট ব্রীজর পশ্চিম পাশের মন্টু মিয়া (কোম্পানীর) দোকানের বিল্ডিংয়ের ২য় তলা থেকে ১১০পিচ ইয়াবাসহ তপু কাজী ও নেছার উদ্দিন হাওলাদারকে আটক করা হয়।

আটক তপু পাথরঘাটা পৌরশহরের ৯ নম্বর ওয়ার্ডের মো. জাকির কাজীর ছেলে ও নেছার উদ্দিন কালমেঘা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. আইউর আলী হাওলাদারের ছেলে।

পাথরঘাটা থানার ওসি মোহাম্মাদ হানিফ সিকদার জানান, আটক তপু কাজী ও নেছার উদ্দিন পাশ্ববর্তী মঠবাড়িয়া থেকে ইয়াবা এনে পাথরঘাটা পৌরশহরের লঞ্চঘাট ব্রিজ এলাকায় খুচরা বিক্রি করে আসছিল। এছাড়াও আটক তপু কাজী বিরুদ্ধে মাদক, নারী নির্যাতন ও মারামারি সহ পাথরঘাটা থানায় ৬ টি মামলা রয়েছে।তিনি আরো জানান, এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পাথরঘাটা থানায় মামলা করে আদালতে প্রেরন করা হয়েছে। আদালত জেল হাজতে প্রেরন করেন।

শীর্ষ সংবাদ:
কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত         করোনা ভাইরাসের এই সংকটেও বিনিয়োগের সুযোগ আছে ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৭৭         সিনহা হত্যা ॥ ওসি প্রদীপ গ্রেফতার         লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিক্যাল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         রাজনৈতিক চাপে ভ্যাকসিনের সময় নির্ধারিত হবে না ॥ ডা. ফউসি         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক        
//--BID Records