শনিবার ১৫ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুক্তির আগেই প্রশংসায় ভাসছে ‘আবার বসন্ত’

মুক্তির আগেই প্রশংসায় ভাসছে ‘আবার বসন্ত’

অনলাইন রিপোর্টার ॥ পর্দায় ইমরান চৌধুরী ও তার প্রেমিকা তিথি মোস্তফার রসায়ন চলছে, দর্শক সারিতে চলছে করতালি ও শিস। ৬৫ বছর বয়সী ইমরান চৌধুরীর সঙ্গে ২৫ বছর বয়সী তিথির প্রেম দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই। প্রেম যে বয়স মানে না তার সত্যিকার প্রমাণ পাওয়া গেল সিনেমাটিতে।

আসছে ঈদ উল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’ ছবিটি। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান ও অর্চিতা স্পর্শিয়া। ছবিতে তারিক আনাম খানের নাম ইমরান চৌধুরী আর স্পর্শিয়া তিথি মোস্তফা চরিত্রে অভিনয় করেছেন।

সিনেমাটির মুক্তি উপলক্ষে গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে রাজধানীর বলাকা সিনেমা হলে হয়ে গেল প্রিমিয়ার। সেখানেই প্রেম রসায়নের বিভিন্ন সূত্র দেখে মুগ্ধ হয়েছেন উপস্থিত দর্শক।

সিনেমাটি দেখতে এসেছিলেন টেলিভিশন ও চলচ্চিত্র অঙ্গনের তারকারা। বিরতিহীনভাবেই শেষ হয় ছবিটি। এসময় উপস্থিত ছিলেন তারিক আনাম খান, অর্চিতা স্পর্শিয়াসহ, চিত্রনায়ক ড্যানি সিডাক, সাইমন সাদিক, নিরব, আইরিন, বিপাশা কবির, জলি, চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফি, সাঞ্জু জন, আঁচল, আঁখি, কচি খন্দকারসহ অনেকে।

সিনেমাটি প্রিমিয়ার শুরুর আগে সন্ধ্যা ৭টায় ছিল সংবাদ সম্মেলন। এসময় ছবিটি নিয়ে অভিনেতা তারিক আনাম খান বলেন, ‘ ঈদ মানে শাকিব খানের ছবি। এই মৌসুমে আবার বসন্ত মুক্তি দেয়া একটি সাহসের কাজ। এই সিনেমায় এমন কিছু মানুষের গল্পকে তুলে ধরা হয়েছে যাদের আমরা মনে করি সমাজ থেকে তারা বাতিল হয়ে যাচ্ছেন। যে মানুষদের আমরা সমাজের বোঝা মনে করি। মনে করি, তাদের জীবনে বসন্ত বলে কিছু নেই। তাদেরই গল্প এটি। ভিন্ন ধারার এই সিনেমাটি সবাই উপভোগ করবেন। সকলের সহযোগিতা ও শুভকামনা থাকলে সিনেমাটি অবশ্যই সফল হবে।’

স্পর্শিয়া বলেন, ‘ভালো একটি কাজ করেছি। আমি আরও সিনেমা করতে চাই। ছবিটি দেখার পর আপনারা আমার ভুলগুলো ধরিয়ে দেবেন। আমি আরও ভালো করতে চাই। নায়িকা কি-না আমি জানিনা, সবসময় চেয়েছি আমি যেন ভালো অভিনেত্রী হতে পারি। অনন্য মামুনকে ধন্যবাদ আমাকে সুযোগ দেবার জন্য।

ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মনিরা মিঠু, করভি মিজান, ইমতু রাতিশ, মুকিত, আনন্দ খালিদসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছে ট্যাম মাল্টিমিডিয়া।

শীর্ষ সংবাদ:
কাওরান বাজারে হাসিনা মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড         আগামী ৩০ মার্চ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান         কাল পৌর-নির্বাচন উৎসমুখর পরিবেশে হবে : ইসি সচিব         মাইল ফলক অর্জন         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, নতুন শনাক্ত ৪০৭         ‘শুধু ডিগ্রি দেয়া নয়, শিল্পের উপযোগী জনশক্তি তৈরিতে মনোযোগ জরুরী’         আগামী ১৫ মার্চের মধ্যে আনতে হবে আমদানির সব চাল         এলডিসি থেকে উন্নয়নশীল দেশের তালিকায় যেতে চূড়ান্ত সুপারিশ পেল বাংলাদেশ         ৪১তম প্রিলিমিনারি পরীক্ষা পেছানোর দাবি         “জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির জনক”         শাহবাগে সংঘর্ষ ॥ ৭ জনকে আসামি করে পুলিশের মামলা         পরিবর্তন করা হচ্ছে তথ্য মন্ত্রণালয়ের নাম         মুশতাকের ঘটনা ষড়যন্ত্রের অংশ কিনা খতিয়ে দেখা উচিত : হানিফ         আন্দামানে ৮১ রোহিঙ্গাকে ফেরত নিতে বাধ্য নয় বাংলাদেশ         দেশ গড়ার কাজে প্রবীণদের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে ॥ সমাজকল্যাণ মন্ত্রী         দল থেকে ড. কামাল হোসেনকে বাদ দেয়ার প্রস্তাব নেতাদের         ঢাবিতে আজও বিক্ষোভ, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি         ২০২১ সালের মধ্যে ৫জি চালু হতে যাচ্ছে         খাশোগিকে হত্যার অনুমোদন দেন সৌদি যুবরাজ ॥ যুক্তরাষ্ট্র         স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে অংশ নিতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছে বিএনপি