শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিশ্বকাপ প্রস্তুতি: বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ পরিত্যক্ত

বিশ্বকাপ প্রস্তুতি: বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ পরিত্যক্ত

অনলাইন রিপোর্টার ॥ অনুশীলনে দুইটা ম্যাচের একটাই ভেস্তে গেল বৃষ্টিতে। আজ শনিবার কার্ডিফের সোফিয়া গার্ডেনসে বল তো গড়ায়ইনি, টসও হয়নি। তার আগেই শেষ হয়ে গেল ম্যাচ। প্রায় তিন ঘণ্টা অপেক্ষার পর এমনটাই জানায় আইসিসি।

বিশ্বকাপের শুরু হতে বাকি মাত্র তিন দিন বাকি। তার আগে প্রত্যেকটি দল সুযোগ পাচ্ছে দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলার। বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে হেরেছে আফগানিস্তানের কাছে। এছাড়া নিউজিল্যান্ডের কাছে ভারত, অস্ট্রেলিয়ার কাছে হেরেছে স্বাগতিক ইংল্যান্ড। দক্ষিণ আফ্রিকা নিজেদের প্রথম ম্যাচে হারিয়েছে শ্রীলঙ্কাকে।

এদিকে আজ ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচ শুরু হলেও থেমে গেছে ৯ ওভার ৩ বলের সময়। এই ম্যাচেও বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। তার আগে দক্ষিণ আফ্রিকা সংগ্রহ করে ৬০ রান, কোনও উইকেট না হারিয়ে। আগামী ২৮ মে দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

শীর্ষ সংবাদ:
ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান         নতুন মৃত্যুপুরী পেরু, ৫ হাজারের বেশি প্রাণহানি         ফিজিকে করোনা ভাইরাসমুক্ত ঘোষণা         বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার         চীনের দরজায় মার্কিন যুদ্ধজাহাজ         সৌদিতে একদিনে মৃত আরও ৩২, নতুন আক্রান্ত ১৯৭৫         মার্কিন কারাগার থেকে মুক্তি পেলেন ইরানি চিকিৎসক         জর্জ ফ্লয়েড হত্যা ॥ আমেরিকার বিক্ষোভ ছড়িয়ে পড়ল জার্মানিতেও         আঙ্গিনায় সবজি চাষ ॥ করোনা পরবর্তী সঙ্কট মোকাবেলায় পারিবারিক কৃষিতে জোর         করোনা থেকে মানুষকে রক্ষায় প্রাণপণ চেষ্টা করছি         বাজেটে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার কৌশল নেয়া হচ্ছে         করোনায় আরও ৩৫ জনের মৃত্যু, আক্রান্ত ২৪২৩         সংক্রমণের শুরুতেই ওষুধ দিলে করোনায় মৃত্যু শূন্য         বাংলামোটরে বাসচাপায় দুজন নিহত, চালক গ্রেফতার         করোনার কারণে আম রফতানি অনিশ্চিত         শব্দ দূষণের যন্ত্রণা থেকে আপাতত মুক্ত রাজধানীবাসী        
//--BID Records