রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সরকার দায়িত্ববোধ থেকে বেগম খালেদা জিয়ার চিকিৎসা করছেন ॥ নাসিম

সরকার দায়িত্ববোধ থেকে বেগম খালেদা জিয়ার চিকিৎসা করছেন ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসা নিয়ে দলের মহাসচিবের বক্তব্যকে দায়িত্বহীন মন্তব্য করে আওয়ামীীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন-আদালতের রায়ে দুর্নীতির মামলায় দন্ডিত বেগম খালেদা জিয়াকে সরকার দায়িত্ববোধ থেকে একজন রাজনৈতিক নেত্রী হিসেবে অত্যন্ত গুরুত্ব দিয়ে দেশের সর্বোচ্চ চিকিৎসা সেবা প্রতিষ্ঠানে চিকিৎসা দিচ্ছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকগণ বেগম খালেদা জিয়ার বিভিন্ন রোগ বিশ্লেষন করে চিকিৎসা দিচ্ছেন। তাঁর প্রতি অমানবিক আচরণ সরকার করতে পারে না। মির্জা ফখরুল ইসলাম আলমগীরএকজন দায়িত্বশীল ব্যাক্তি, তাঁর কাছ থেকে এমন অসত্য বক্তব্য কোনভাবেই গ্রহণযোগ্য নয়। তিনি শনিবার বিকেলে সিরাজগঞ্জে নির্মানাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫শ শয্যার হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেছেন।

প্রায় নয় শ কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জের শিয়ালকোলে জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর নামে স্থাপিত এই মেডিকেল কলেজের কাজের অগ্রগতিতে সাবেক এই স্বাস্থ্যমন্ত্রী সন্তোষ প্রকাশ করে বলেছেন- এ প্রকল্পের নির্মাণ কাজ শেষ হলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উদ্বোধন করবেন এবং সেই উদ্বোধনের দিন সিরাজগঞ্জবাসীর জন্য একটি স্বর্ণোজ্জল দিন হয়ে থাকবে। ২০২০ সালের জুন মাসে এ প্রকল্পের নির্মাণ কাজ শেষ হবার কথা।

তিনি দেশের সার্বিক উন্নয়ন ধারার সংক্ষিপ্ত বর্ণনা দিয়ে বলেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন মাইলপরক সৃস্টি হযেছে। এই উন্নয়নের কারণেই শেখ হাসিনাকে এদেশের জনগণ বারবার ক্ষমতায় বসিয়েছে বলেও তিনি মন্তব্য করেন। এ সময় তাঁকে প্রকল্পের খুটিনাটি বিষয়ে অবহিত করেন গণপূর্ত বিভগের উপবিভাগীয় প্রকৌশলী শাহীন রেজা।

সাথে ছিলেন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের প্রিন্সিপ্যাল অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সুর্য, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল বারী তালুকদার,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা, জেরা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনু, সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি রাশেদ ইউসুফ জুয়েল

স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম প্রমুখ। পরে মোহাম্মদ নাসিম তাঁর নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেন।

ইফতার মাহফিলে বিশেষ দোয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ জাতীয় চার নেতা এবং একাত্তরে মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। তাছাড়াও বন্ধবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মোহাম্মদ নাসিমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records