শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে দুলাল বিশ্বাস নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে বাড়ির পাশের আম গাছের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন। নিহত দুলাল বিশ্বাস (৮০) মনিরামপুর উপজেলার রঘুনাথপুর গ্রামের বাসিন্দা। খবর পেয়ে খেদাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন লাশটি উদ্ধার করেন।

নিহত দুলাল বিশ্বাসের মেয়ে টেরি বিশ্বাস জানান, তার ভাই প্রবীর বিশ্বাসের বিয়ে হয় একই গ্রামের স্বপ্না বিশ্বাসের সঙ্গে। কিন্তু তার বৌদি স্বপ্না বিশ্বাস বিভিন্ন সময় বাবা দুলাল বিশ্বাসকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করতেন। স্থানীয় ইউপি সদস্য মনসুর রহমান বলেন, আমরা জানতে পেরেছি সর্বশেষ গত আট দিন দুলাল বিশ্বাসকে কিছুই খেতে দেয়া হয়নি। এরই মধ্যে বাবার বাড়িতে যান স্বপ্না বিশ্বাস। ফিরে এসে তিনি দেখেন বাড়িতে থাকা তার একটি হাঁস নেই। এতে ক্ষিপ্ত হয়ে দুলাল বিশ্বাসকে মারধর করেন পুত্রবধূ স্বপ্না বিশ্বাস। চাকরির কারণে বাইরে থাকা ছেলে প্রবীর বিশ্বাসকে বিষয়টি জানিয়ে বাড়িতে আসতে বলা হয়। কিন্তু বাড়িতে এসে কোন ব্যবস্থা নেননি প্রবীর। তাই অভিমানে রাতে বাড়ির পাশের একটি আম গাছে ঝুলে পড়েন দুলাল বিশ্বাস। খেদাপাড়া পুলিশ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে তারা জানতে পেরেছেন পুত্রবধূর নির্যাতনের কারণ দুলাল বিশ্বাস আত্মহত্যা করেছেন।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records