রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়া উপনির্বাচনে অংশ নেবে বিএনপি

বিডিনিউজ ॥ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ না নেয়ায় শূন্য হওয়া বগুড়া-৬ আসনে উপ-নির্বাচনে অংশ নেয়ার কথা জানিয়েছেন বিএনপির স্থানীয় নেতারা।

জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান মঙ্গলবার বলেছেন, তারা উপ-নির্বাচনে অংশ নিতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বার্তা পেয়েছেন। তিনি বলেন ‘তারেক রহমান বিকেলে দলের নয়াপল্টন কার্যালয়ে অবস্থান করা বগুড়ার নেতাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন, তাদের মতামত নেন। পরে তিনি নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত দেন।’ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সদর এলাকার এ আসন থেকে জয়লাভ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনের পর নানা নাটকীয়তার মধ্যে শেষ পর্যন্ত দলের অন্য সদস্যরা এমপি হিসেবে শপথ নিলেও ফখরুল নেননি। এ কারণে নির্দিষ্ট সময় অতিক্রম করার পর নির্বাচন কমিশন আসনটি শূন্য ঘোষণা করে। ২৪ জুন এ আসনে উপ-নির্বাচন হবে। এর আগে দুপুরে সংবাদ সম্মেলন করে নির্বাচনে না যাওয়ার ঘোষণা দিয়েছে বাম গণতান্ত্রিক জোট।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর