সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়া উপনির্বাচনে অংশ নেবে বিএনপি

বিডিনিউজ ॥ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ না নেয়ায় শূন্য হওয়া বগুড়া-৬ আসনে উপ-নির্বাচনে অংশ নেয়ার কথা জানিয়েছেন বিএনপির স্থানীয় নেতারা।

জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান মঙ্গলবার বলেছেন, তারা উপ-নির্বাচনে অংশ নিতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বার্তা পেয়েছেন। তিনি বলেন ‘তারেক রহমান বিকেলে দলের নয়াপল্টন কার্যালয়ে অবস্থান করা বগুড়ার নেতাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন, তাদের মতামত নেন। পরে তিনি নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত দেন।’ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সদর এলাকার এ আসন থেকে জয়লাভ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনের পর নানা নাটকীয়তার মধ্যে শেষ পর্যন্ত দলের অন্য সদস্যরা এমপি হিসেবে শপথ নিলেও ফখরুল নেননি। এ কারণে নির্দিষ্ট সময় অতিক্রম করার পর নির্বাচন কমিশন আসনটি শূন্য ঘোষণা করে। ২৪ জুন এ আসনে উপ-নির্বাচন হবে। এর আগে দুপুরে সংবাদ সম্মেলন করে নির্বাচনে না যাওয়ার ঘোষণা দিয়েছে বাম গণতান্ত্রিক জোট।

শীর্ষ সংবাদ:
করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি         মাঠে ফিরেই এমবাপে-নেইমারদের গোল উৎসব         জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল         সভরেন ওয়েলথ ফান্ড ॥ বৈদেশিক রিজার্ভ থেকে ঋণ নেয়ার একমাত্র পথ         পালাতে পারবে না সাহেদ ধরা পড়তেই হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনার প্রকোপ বাড়লে ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে ॥ আইনমন্ত্রী         করোনায় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে ॥ শামীম ওসমান        
//--BID Records