বৃহস্পতিবার ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাল্লা দিয়ে মাঠে নেমেছে ভেজাল ফেনসিডিল প্রস্তুতকারীরাও

পাল্লা দিয়ে মাঠে নেমেছে ভেজাল ফেনসিডিল প্রস্তুতকারীরাও

স্টাফ রিপোর্টার ॥ খাদ্যদ্রব্য ভেজালকারীদের সঙ্গে পাল্লা দিয়ে মাঠে নেমেছে ভেজাল ফেনসিডিল প্রস্তুতকারীরাও। তারাও পিছিয়ে নেই। আসল ফেনসিডিল এনে তার সঙ্গে পানি মিশিয়ে ভেজাল ফেনসিডিল তৈরি করা হচ্ছে। মাদকটির চাহিদা থাকায় আর সেই প্রতি বোতল ভেজাল ফেনসিডিলই বিক্রি হচ্ছে এক হাজার টাকায়। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের হাতে দুইজন ভেজাল ফেনসিডিল প্রস্তুতকারী গ্রেফতার হওয়ার পর বেরিয়ে এসেছে এমন চাঞ্চল্যকর তথ্য।

সোমবার দিবাগত রাত আটটার দিকে ঢাকার হাতিরঝিল থানাধীন মগবাজার রেলগেট এলাকায় অভিযান চালায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের পশ্চিম বিভাগ। অভিযানকালে একটি প্রাইভেটকারকে থামার জন্য নির্দেশ দেয়া হয়। পুলিশের সিগন্যাল পেয়েই গাড়ি রেখেই পালিয়ে যায় চালক শহীদ। এ সময় পুুলিশ ধাওয়া করে প্রাইভেটকারের আরোহী হিসেবে থাকা দুই মাদক ব্যবসায়ী বিপ্লব হোসেন রুবেল (৩২) ও ফারুক হোসেনকে (২৬) গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রুবেল ও ফারুকের তথ্য মোতাবেক গাড়ির ভেতর থেকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা দুইশ' বোতল ফেনসিডিল, পানির বোতলে রাখা একুশ লিটার তরল ফেনসিডিল ও ৫০টি ফেনসিডিলের খালি বোতল উদ্ধার হয়।

ডিবি বলছে, গ্রেফতারকৃতদের বাড়ি দিনাজপুরে। তারা দিনাজপুরের বিভিন্ন সীমান্ত দিয়ে ফেনসিডিল আনতো। ফেনসিডিলগুলো ঢাকায় আনা হতো। এরপর দ্বিগুণ লাভের জন্য প্রতিটি ফেনসিডিলের বোতল খুলে তার মধ্যে পানি ভরা হতো। এসব ভেজাল ফেনসিডিল প্রতি বোতল তারা এক হাজার টাকায় বিক্রি করতো। গত কয়েক বছর ধরেই তারা এ কাজ করছিল। তাদের ভেজাল ফেনসিডিল বিক্রির প্রধান স্পট ছিল হাতিরঝিল।

শীর্ষ সংবাদ:
অর্থনীতি একেবারে স্থবির অবস্থায়, তাই কিছু ক্ষেত্র উন্মুক্ত করেছি ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪২৩         সমালোচনা করাকে রুটিন ওয়ার্কে পরিণত না করতে বিএনপির প্রতি আহ্বান         সরানো হল স্বাস্থ্য সচিব আসাদুল ইসলামকে, নতুন দায়িত্বে আব্দুল মান্নান         জুন থেকে শুরু হবে শ্রমিক ছাঁটাই : ড. রুবানা হক         ‘আইনমন্ত্রী সুস্থ আছেন, করোনা আক্রান্ত নন’         শ্বাসকষ্টে মারা গেলেন ভিকারুননিসার শিক্ষিকা তাজিম রহমান         জামালপুরের আওয়ামী লীগের এমপি দুলাল করোনায় আক্রান্ত         ১৩ বছরের মধ্যে ডিএসইতে সর্বনিম্ন লেনদেন         রাজধানীর বাংলামোটরে বাসের চাপায় নিহত ২         বাস ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধি চ্যালেঞ্জের রিট কার্যতালিকা থেকে বাদ         মত প্রকাশে বাধা দেওয়ায় জাতিসংঘের গভীর উদ্বেগ         করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন জর্জ ফ্লয়েড ॥ ময়নাতদন্তের প্রতিবেদন         ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে মামলা দায়ের         ত্রিপোলি বিমানবন্দর পুনর্দখলে নিল লিবিয়া সরকার         বিশ্বে করোনা ভাইরাস পরিস্থিতির উন্নতি, দেশে অবনতি ॥ রিজভী         চীনের স্কুলে ছুরি হামলায় আহত অন্তত ৪০         করোনাভাইরাস সংক্রমণে ব্রিটেনে বসবাসরত বাংলাদেশিরা মৃত্যুর উচ্চ ঝুঁকিতে         জর্জ ফ্লয়েড হত্যাকাণ্ডের প্রতিবাদে সরব খোদ ট্রাম্প কন্যা         নিন্দা করায় নিজের সাবেক প্রতিরক্ষামন্ত্রীকে 'পাগলা কুকুর' বললেন ট্রাম্প        
//--BID Records