বৃহস্পতিবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে স্কুল ছাত্রীকে যৌন নির্যাতনকারী পুলিশের সেই নায়েক কারাগারে

মাদারীপুরে স্কুল ছাত্রীকে যৌন নির্যাতনকারী  পুলিশের সেই নায়েক কারাগারে

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুর শহরের টিবি ক্লিনিক রোড এলাকায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় পুলিশের সেই নায়েক মোক্তার হোসেনকে সোমবার রাতে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে মোক্তারকে মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

সোমবার রাতে ওই স্কুলছাত্রীর মামা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণের মামলা দায়ের করেন। মামলার পরপরই রাতে পুলিশ সদস্য মোক্তার হোসেনকে গ্রেফতার করে সদর থানার পুলিশ।

মামলার এজাহারে সূত্রে জানা গেছে, মাদারীপুর পুলিশ লাইনস-এ কর্মরত নায়েক মোক্তার হোসেন শহরের টিবি ক্লিনিক রোড এলাকার তার ভাড়া বাসার প্রতিবেশি এক স্কুলছাত্রীকে রবিবার রাতে ডেকে নিয়ে যায়। পরে ঘরের দরজা বন্ধ করে ওই স্কুলছাত্রীকে যৌন নির্যাতন করে এবং ধর্ষণ শেষে মারধর করে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে বাইরে থেকে মোক্তারের ঘরের দরজা বন্ধ করে দেয়। মোক্তার টের পেয়ে ওই স্কুলছাত্রীকে ঘরের পেছনের ভেন্টিলেটর দিয়ে নিচে ফেলে দেয়। এতে ওই স্কুলছাত্রীর গুরুতর আহত হয় এবং তার পা ভেঙ্গে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালের বেডে কাতরাচ্ছে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, ‘ঘটনার পর থেকেই ওই পুলিশ সদস্যকে আমরা নজরদারিতে রাখি। এমনকি ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে আনা অভিযোগের সত্যতা পেয়ে তাকে তার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়। ওই দিনই ওই পুলিশ সদস্যকে পুলিশ লাইনস-এ সংযুক্ত করা হয়। রাতে মামলা হলে আমরা অভিযুক্ত পুলিশ সদস্যকে গ্রেফতার করি। মঙ্গলবার সকালে তাকে আদালতে হাজির করা হয়। আদালত তাকে কারাগারে পাঠায়।’

শীর্ষ সংবাদ:
বাড়ছে না ছুটি, বন্ধ থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ও গণপরিবহন         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         আগামী ১৫ জুন পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ         সব হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা দেওয়ার নির্দেশ         ৫৪ কারারক্ষী করোনায় আক্রান্ত, সুস্থ হয়েছেন ১৪         শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা         জয়পুরহাটে ঘূর্ণিঝড়ের তান্ডবে নিহত-৪         প্রয়োজনে ভারতের সঙ্গে যুদ্ধ করা হবে, হুঙ্কার নেপালের         করোনা ভাইরাস ॥ ভারতে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, মৃত্যু ৪৩৩৭         এ বছরেই করোনার ভ্যাকসিন : নোভাভ্যাক্স         করোনা ভাইরাসে শুধু যুক্তরাষ্ট্রেই এক লাখ ছাড়াল মৃত্যু         মুন্সীগঞ্জে মাইক্রো খাদে পড়ে নিহত ৩, আহত ৮         সেনাবাহিনীকে ‘যুদ্ধের প্রস্তুতি’ নিতে বললেন চীনের প্রেসিডেন্ট         নড়াইলের কলাবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা         শিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে ফেরি চলছে সীমিত আকারে         আগামী পাঁচ দিন বজ্রসহ ঝড়-বৃষ্টির আভাস         শাহজাদপুরে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২         চীনের সঙ্গে ইসরায়েলের সম্পর্ক ছিন্ন করতে বলল আমেরিকা         পর্যটক টানতে বিনামূল্যে ভ্রমণের সুযোগ দিচ্ছে জাপান?        
//--BID Records