বৃহস্পতিবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীপুরের কাঠ বাগান থেকে ৪ ডাকাত আটক

শ্রীপুরের কাঠ বাগান থেকে ৪ ডাকাত আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে শ্রীপুরের এক কাঠ বাগান থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে র‍্যাব-১এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। মঙ্গলবার র‍্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- গাজীপুরের শ্রীপুর থানার তেলিহাটি এলাকার মৃত জাহাঙ্গীর আলমের ছেলে বাবলু সরকার (১৮) ও মোঃ ইয়ার উদ্দিনের ছেলে পারভেজ মিয়া (২২), ময়মনসিংহ জেলার ভালুকা থানার পাড়াগাঁও গ্রামের সাইদুল ইসলামের ছেলে শাহিন মিয়া (২৫) এবং খাগড়াছড়ি জেলার মহলছড়ি থানার পাগুরাছড়ি এলাকার নুর মোহাম্মদের ছেলে মামুন মিয়া (১৯)।

র‍্যাব-১ এর ওই কর্মকর্তা জানান, গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন তেলিহাটি এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির করার উদ্দেশ্যে সোমবার রাতে অবস্থান করছে। এ গোপন সংবাদ পেয়ে ওই ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‍্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় র‍্যাব সদস্যরা ওই এলাকার আমিনুল হক এর বাড়ীর পাশের কাঠ বাগানের ভিতর থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে হাতেনাতে আটক করে। আটককৃতদের কাছ থেকে দুইটি রাম’দা, ৫টি ছুরি, একটি চাপাতি, ১টি হকিস্টিক, ৩টি মোবাইল ফোন ও নগদ ১,৭১০ টাকা জব্দ করা হয়।

র‍্যাব কর্মকর্তা আরো জানান, তারা দীর্ঘ দিন ধরে গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা-পয়সা, মোবাইল ও স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল ডাকাতি করে আসছিল। তারা নারী পথচারীদের ধর্ষণও করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
বাড়ছে না ছুটি, বন্ধ থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ও গণপরিবহন         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         আগামী ১৫ জুন পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ         সব হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা দেওয়ার নির্দেশ         ৫৪ কারারক্ষী করোনায় আক্রান্ত, সুস্থ হয়েছেন ১৪         শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা         জয়পুরহাটে ঘূর্ণিঝড়ের তান্ডবে নিহত-৪         প্রয়োজনে ভারতের সঙ্গে যুদ্ধ করা হবে, হুঙ্কার নেপালের         করোনা ভাইরাস ॥ ভারতে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, মৃত্যু ৪৩৩৭         এ বছরেই করোনার ভ্যাকসিন : নোভাভ্যাক্স         করোনা ভাইরাসে শুধু যুক্তরাষ্ট্রেই এক লাখ ছাড়াল মৃত্যু         মুন্সীগঞ্জে মাইক্রো খাদে পড়ে নিহত ৩, আহত ৮         সেনাবাহিনীকে ‘যুদ্ধের প্রস্তুতি’ নিতে বললেন চীনের প্রেসিডেন্ট         নড়াইলের কলাবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা         শিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে ফেরি চলছে সীমিত আকারে         আগামী পাঁচ দিন বজ্রসহ ঝড়-বৃষ্টির আভাস         শাহজাদপুরে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২         চীনের সঙ্গে ইসরায়েলের সম্পর্ক ছিন্ন করতে বলল আমেরিকা         পর্যটক টানতে বিনামূল্যে ভ্রমণের সুযোগ দিচ্ছে জাপান?        
//--BID Records