শুক্রবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতদিনেও উদ্ধার হয়নি নিখোঁজ স্কুল ছাত্রী নাদিয়া

সাতদিনেও উদ্ধার হয়নি নিখোঁজ স্কুল ছাত্রী নাদিয়া

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নিখোঁজের সাতদিন পেরিয়ে গেলেও থানা পুলিশ এখনও উদ্ধার করতে পারেনি স্কুল ছাত্রী নাদিয়া আক্তারকে। মেয়েকে উদ্ধারের জন্য তার অসহায় বাবা-মা বরিশাল র‍্যাব-৮ এর কার‍্যালয়ে লিখিত আবেদন ও থানায় সাধারণ ডায়েরী করেছেন।

জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের বোরাদী গরঙ্গল গ্রামের দিনমজুর সুলতান মৃধা জানান, তার কন্যা নাদিয়া আক্তার পিঙ্গলাকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেনীতে পড়াশুনা করতো। গত বুধবার রহস্যজনকভাবে বাড়ির পাশ থেকে নাদিয়া নিখোঁজ হয়। সেই থেকে অদ্যবর্ধি তার কোন খোঁজ মেলেনি। তিনি তার নিখোঁজ মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে জোর দাবি জানিয়েছেন।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, রহস্যজনকভাবে স্কুল ছাত্রী নাদিয়ার নিখোঁজের ঘটনায় তার মা আকলিমা বেগম থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। তারই প্রেক্ষিতে স্কুল ছাত্রী নাদিয়াকে উদ্ধারের জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন         গুলি করে ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনা তদন্তে নেমেছে লিবিয়া         নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার         প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি         লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা         নারায়ণগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরো দুইজনের মৃত্যু ॥ মোট মৃত্যু ৭৭         ভারতে জেএমবির অন্যতম শীর্ষ নেতা করিম গ্রেফতার         সোনারগাঁয়ে করোনায় মৃত্যু ৭ ॥ লাশ দাফনে ইউএনও         সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে সই করলেন ট্রাম্প         চীনের নিন্দায় সরব যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা ও অস্ট্রেলিয়া         যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আরও ১২৯৭ জনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ এবার মৃত্যুতেও চীনকে ছাড়িয়ে গেল ভারত         মোদির সঙ্গে কথা হয়েছে, তার মন ভালো নেই         দ. কোরিয়ায় করোনা ভাইরাসের প্রকোপ বাড়ায় ফের বন্ধ হল স্কুল         মহামারির মধ্যে কৃষ্ণাঙ্গ হত্যার জেরে উত্তাল যুক্তরাষ্ট্র         ব্রাজিলে করোনা ভাইরাসে একদিনে আক্রান্ত ২৬৪১৭         নোবেলের বিরুদ্ধে ভারতে মামলা দায়ের        
//--BID Records