শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাবার সঙ্গে অভিনয়ে উচ্ছ্বসিত আলিয়া ভাট

বাবার সঙ্গে অভিনয়ে উচ্ছ্বসিত আলিয়া ভাট

অনলাইন ডেস্ক ॥ সাত বছর ধরে বলিউডে রয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। ২০১২ সালে করণ জোহার প্রযোজিত ও পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে তিনি এ জগতে এসেছিলেন। প্রথম ছবিতেই নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছিলেন নায়িকা। কেরিয়ারের এই সাত বছরে বেশ কয়েকজন নামি পরিচালকের সঙ্গে তিনি কাজ করেছেন। পেয়েছেন সফলতা। জিতেছেন অনেক পুরস্কার।

কিন্তু আলিয়ার ঘরেই রয়েছেন একজন নামকরা পরিচালক। যার সঙ্গে কখনো কাজ করা হয়নি তার। করবেন বা কীভাবে? সেই পরিচালক তো ২০ বছর ধরে পরিচালনার কাজই করেন না। তবে দুই দশক পর তিনি বিরতি ভেঙেছেন। হাত দিয়েছেন পরিচালনায়। আর সেই ছবিতে অভিনয় করছেন আলিয়া ভাট। হ্যা, বলা হচ্ছে মহেশ ভাটের কথা। তিনি অভিনেত্রী আলিয়ার বাবা।

পরিচালক বাবা মহেশ ভাটের সঙ্গে এটা আলিয়ার প্রথম কাজ হতে চলেছে। ছবির নাম ‘সড়ক টু’। এটি ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত মহেশের ‘সড়ক’ ছবির সিক্যুয়েল। সেই ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত ও পরিচালকের বড় মেয়ে পূজা ভাট। ‘সড়ক টু’-তেও সঞ্জয়-পূজা জুটি রয়েছেন। পাশাপাশি যোগ হয়েছে আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুরের নাম।

শনিবার থেকে শুরু হয়েছে এ ছবির শুটিং। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করেছেন আলিয়া। যেহেতু বাবা মহেশ ভাটের সঙ্গে এটি তার প্রথম কাজ, তাই স্বভাবতই উচ্ছ্বসিত আলিয়া। টুইটারে সেই উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন, ‘ছবির প্রথম দিনের শুটিং হয়ে গেল। বাবাই আমার পরিচালক। প্রথম দিন আমার শুটিং ছিল না। কয়েকদিনের মধ্যেই আমি শুটিং শুরু করব। এ যেন স্মৃতির পাহাড়ে ওঠার চেষ্টা। আমি নিশ্চিত চূড়ায় উঠব। যদি পড়েও যাই, আবার উঠে দাঁড়াব। একদম নতুন একটা জার্নি।’

আলিয়া ভাটের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘কলঙ্গ’। করণ জোহারের ধর্মা প্রোডাকশন থেকে নির্মিত এই ছবিতে তার নায়ক ছিলেন বরুণ ধাওয়ান। বক্স অফিসে ‘কলঙ্ক’ সাড়া ফেলতে না পারলেও সেখানে প্রশংসিত আলিয়ার অভিনয়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। এখানে তার নায়ক প্রেমিক রণবীর কাপুর। এরপরই রয়েছে ‘সড়ক টু’। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের ২৫ মার্চ মুক্তি পাবে এই ছবি।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records