শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীর গোদাগাড়ীতে ঘুষের টাকাসহ উপজেলা সমবায় কর্মকর্তা আটক

রাজশাহীর গোদাগাড়ীতে ঘুষের টাকাসহ উপজেলা সমবায় কর্মকর্তা আটক

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ ঘুষের টাকাসহ দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্মকর্তাদের হাতে আটক হয়েছেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সমবায় কর্মকর্তা নৃপেন্দ্রনাথ দাস। আজ মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়েই ঘুষ নেয়ার সময় তাকে হাতেনাতে আটক করা হয়।

দুদকের রাজশাহী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আলমগীর হোসেন জানিয়েছেন, গোদাগাড়ীর সরমংলা একতা মৎস্যচাষী সমবায় সমিতির নাম নিবন্ধন করতে সমবায় কর্মকর্তা নৃপেন্দ্রনাথ দাস ঘুষ দাবি করেন। এরপরই এ বিষয়ে দুদকে অভিযোগ করেন ওই সমিতির সভাপতি আব্দুল বাতেন। অভিযোগ আমলে নিয়ে দুদক থেকে বিশেষ টিম গঠন করা হয়। এরপরই তাকে ধরতে ফাঁদ পাতেন তারা।

মঙ্গলবার দুপুরে সমবায় কর্মকর্তা নৃপেন্দ্রনাথ দাসের দাবি অনুযায়ী ঘুষ দিতে তার কার্যালয়ে যান সরমংলা একতা মৎস্যচাষী সমবায় সমিতির সভাপতি আব্দুল বাতেন। ঘুষ নেয়ার সময় দুদকের রাজশাহী বিভাগীয় পরিচালক মুর্শেদ আলম ও উপ-পরিচালক জাহাঙ্গীর আলম নেতৃত্বে একটি টিম হাতেনাতে নৃপেন্দ্রনাথকে আটক করে। এসময় তার কাছে থেকে ঘুষের আট হাজার টাকাও জব্দ করা হয়। এ অভিযোগে গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন দুদকের এই কর্মকর্তা।

শীর্ষ সংবাদ:
অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়         হাসপাতালে চিকিৎসাধীন নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণে অবস্থার অবনতি         বাঁশখালীর এমপি মোস্তাফিজসহ পরিবারের ১১ সদস্যর করোনা শনাক্ত         সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধা মনোয়ারের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন         কাবুলের জামে মসজিদ সন্ত্রাসী হামলার দায়িত্ব অস্বীকার করল তালেবান         কিছু মানুষ কখনও করোনা ভাইরাসে আক্রান্ত হবে না ॥ গবেষণা         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         কৃষ্ণাঙ্গ যুবক হত্যা ॥ বিক্ষোভে সমর্থন যুক্তরাষ্ট্রের ৪ প্রেসিডেন্টের         আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল চীন         ভারতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান         ইরানে আটক একজন মার্কিন বন্দির মুক্তির খবর দিলেন ডোনাল্ড ট্রাম্প         নতুন মৃত্যুপুরী পেরু, ৫ হাজারের বেশি প্রাণহানি        
//--BID Records