বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদক কারবারিকে ছিনিয়ে নিতে হামলা ॥ তিন পুলিশ আহত

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ মাদক কারবারিকে ধরতে গিয়ে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের হাতে ৮৮৫ ইয়াবাসহ আটক হয় হাসান আলী(৪৫) ও হামলাকারীদের মধ্যে লিটন হোসেনকে(৩৫)। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটে সৈয়দপুর উপজেলার লক্ষ্মণপুর দোলাপাড়া গ্রামে। হামলায় আহত তিন পুলিশ সদস্য শওকত আলী, আবুল কালাম আজাদ ও গণেশ রায়কে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই রাতেই এ এসআই নুর আমিন নিজে বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫-২০ জনকে আসামি করে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদে শীর্ষ মাদক কারবারি হাসান আলীকে গ্রেফতারের জন্য পুলিশ তার বাড়িতে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে পুলিশ সদস্যরা ৮৮৫ ইয়াবাসহ আটক করে। আটকের পর অন্যান্য মাদক কারবারি তাদের স্বজনরা সংঘবদ্ধ হয়ে হাসানকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের ওপর হামলা চালালে তিন পুলিশ আহত হয়। পরে গ্রামবাসীর সহায়তায় পুলিশের ওপর হামলাকারী লিটন হোসেনকে আটক করা হয়।

শীর্ষ সংবাদ:
জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল         ডাক্তার মুরাদের এমপি পদের বৈধতা নিয়ে রিট         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ মামলার ২২ আসামি আদালতে         পটুয়াখালী মুক্ত দিবস আজ         মুরাদের বিতর্কিত ১৫ অডিও-ভিডিও অপসারণ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৫৯৯ জন         জাতিসংঘ মহাসচিব আইসোলেশনে         ট্রেনে কাটা পড়ে নীলফারীতে ৪ জনের মৃত্যু         ২১৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে বাংলাদেশ         মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি         আজ দুপুরে বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায়         কঠিন পরিণতির মুখে মুরাদ