বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নুসরাত হত্যা মামলার আসামি শাকিলের স্বীকারোক্তিমূলক জবানবন্দী

নিজস্ব সংবাদদাতা, ফেনী, ৭ মে ॥ ফেনীর নুসরাত হত্যা মামলার পিবিআইয়ের হাতে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার আসামি মহিউদ্দিন শাকিল আদালতে ১৬৪ ধারায় স্বীকারাক্তিমূলক জবানবন্দী দিয়েছে। মঙ্গলবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেন তার স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করেন। জবানবন্দী শেষে তাকে জেল হাজাতে পাঠানোর আদেশ দেন বিচারক। সে ঘটনার দায় স্বীকার করে ঘটনার সময় তার ভূমিকা আদালতে প্রদান করে। এ বিষয়ে পিবিআইয়ের মামলার তদন্ত কর্মকর্তা মোঃ শাহ আলম বলেন, ঘটনার সময় মাদ্রাসার ভেতরের সাইক্লোন সেন্টার, যে সাইক্লোন সেন্টারের ছাদে ঘটনা ঘটে সেই সাইক্লোন সেন্টারের সিঁড়ির পাশে পাহারায় ছিল, যাতে কেউ ঘটনার সময় ভেতরে প্রবেশ করতে না পারে এবং ঘটনার পর হামলাকারীরা যাতে নিরাপদে বের হয়ে যেতে পারে।

আলোচিত এ মামলা এ পর্যন্ত ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও পিবিআই। এদের মধ্যে এজাহারভুক্ত ৫ জনসহ ১২ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

গত ৬ এপ্রিল সকালে নুসরাত আলিমের আরবী পরীক্ষা প্রথমপত্র দিতে গেলে মাদ্রাসায় দুর্বৃত্তরা গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় দগ্ধ নুসরাত ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৫ দিন পর ১০ এপ্রিল রাতে মারা যায়। পরদিন ১১ এপ্রিল বিকেলে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ ঘটনায় মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলাকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করে নুসরাতে ভাই মাহমুদুল হাসান নোমান ৮ এপ্রিল সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করে।

শীর্ষ সংবাদ:
ফেনী নদীতে চলছে মুহুরী সেতু নির্মাণ কাজ         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল         ডাক্তার মুরাদের এমপি পদের বৈধতা নিয়ে রিট         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ মামলার ২২ আসামি আদালতে         পটুয়াখালী মুক্ত দিবস আজ         মুরাদের বিতর্কিত ১৫ অডিও-ভিডিও অপসারণ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৫৯৯ জন         জাতিসংঘ মহাসচিব আইসোলেশনে         ট্রেনে কাটা পড়ে নীলফারীতে ৪ জনের মৃত্যু         ২১৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে বাংলাদেশ         মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি