মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে ওরসের বাস উল্টে ৪৮ জন যাত্রী আহত

নীলফামারীতে ওরসের বাস উল্টে ৪৮ জন যাত্রী আহত

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ ওরস শরীফ থেকে ফিরে যাওয়া পথে যাত্রীবহী বাস উল্টে ৪৮ জন মুসল্লি আহত হয়েছে। আজ রবিবার বিকাল সাড়ে তিনটার দিকে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার রংপুর সড়কের রনচন্ডির ধরেয়ার বাজার সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। ফায়ার সার্ভিস ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। আহতদের মধ্যে ৯ জনের অবস্থা আশংঙ্কাজনক বলে জানা গেছে।

আহতরা জানায় নীলফামারী জেলা ডোমার উপজেলার খাটুরিয়া গ্রামে অবস্থিত চিশতিয়া নক্সাবন্দী আলিয়া দরবার শরীফের বার্ষিক ওরস শনিবার দুপুর হতে শুরু হয়ে আজ রবিবার দুপুরে আখেড়ি মোনাজাতের পর শেষ হয়। তারা ওরসে অংশ নিতে আসে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী হতে। ওরস শেষে তারা রির্জাভ করা বাস (কুড়িগ্রাম জ- ০৫-০০১৭) যোগে ফিরে যাচ্ছিল। পথে নীলফামারী কিশোরীগঞ্জ উপজেলার রংপুর সড়কের রনচন্ডির ধরেয়ার বাজার সংলগ্ন এলাকায় বাসের সামনের ডানদিকের চাকা বাস্ট হলে চালক নিয়ন্তন হারিয়ে ফেলে। ফলে বাসটি সড়কের ধারে একটি বড় খাদে উল্টে পড়ে।

প্রত্যক্ষদর্শী মুশফিকুর রহমান জানান বাসের দূর্ঘটনা দেখতে পেয়ে কিশোরীগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দিয়ে স্থানীয় মানুষজন নিয়ে বাসের ভেতরে থাকা যাত্রীদের উদ্ধারের চেষ্টা করা হয়। এর মাঝে ফায়ার সার্ভিস এসে যাওয়ায় আহত ৪৮ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের গাড়ী সহ বিভিন্ন পিকআপ,ইজিবাইকে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

কিশোরীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রেদোয়ানুল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আহতদের মধ্যে ৯জনের অবস্থা আশংঙ্কা জনক।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ