বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে ওরসের বাস উল্টে ৪৮ জন যাত্রী আহত

নীলফামারীতে ওরসের বাস উল্টে ৪৮ জন যাত্রী আহত

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ ওরস শরীফ থেকে ফিরে যাওয়া পথে যাত্রীবহী বাস উল্টে ৪৮ জন মুসল্লি আহত হয়েছে। আজ রবিবার বিকাল সাড়ে তিনটার দিকে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার রংপুর সড়কের রনচন্ডির ধরেয়ার বাজার সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। ফায়ার সার্ভিস ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। আহতদের মধ্যে ৯ জনের অবস্থা আশংঙ্কাজনক বলে জানা গেছে।

আহতরা জানায় নীলফামারী জেলা ডোমার উপজেলার খাটুরিয়া গ্রামে অবস্থিত চিশতিয়া নক্সাবন্দী আলিয়া দরবার শরীফের বার্ষিক ওরস শনিবার দুপুর হতে শুরু হয়ে আজ রবিবার দুপুরে আখেড়ি মোনাজাতের পর শেষ হয়। তারা ওরসে অংশ নিতে আসে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী হতে। ওরস শেষে তারা রির্জাভ করা বাস (কুড়িগ্রাম জ- ০৫-০০১৭) যোগে ফিরে যাচ্ছিল। পথে নীলফামারী কিশোরীগঞ্জ উপজেলার রংপুর সড়কের রনচন্ডির ধরেয়ার বাজার সংলগ্ন এলাকায় বাসের সামনের ডানদিকের চাকা বাস্ট হলে চালক নিয়ন্তন হারিয়ে ফেলে। ফলে বাসটি সড়কের ধারে একটি বড় খাদে উল্টে পড়ে।

প্রত্যক্ষদর্শী মুশফিকুর রহমান জানান বাসের দূর্ঘটনা দেখতে পেয়ে কিশোরীগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দিয়ে স্থানীয় মানুষজন নিয়ে বাসের ভেতরে থাকা যাত্রীদের উদ্ধারের চেষ্টা করা হয়। এর মাঝে ফায়ার সার্ভিস এসে যাওয়ায় আহত ৪৮ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের গাড়ী সহ বিভিন্ন পিকআপ,ইজিবাইকে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

কিশোরীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রেদোয়ানুল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আহতদের মধ্যে ৯জনের অবস্থা আশংঙ্কা জনক।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১