সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আবারও শ্রীলঙ্কায় বিস্ফোরণ

আবারও শ্রীলঙ্কায় বিস্ফোরণ

অনলাইন ডেস্ক ॥ শ্রীলঙ্কায় আবারও বিস্ফোরণের ঘটনা ঘটেছে। স্থানীয় সময় আজ বৃহস্পতিবার রাজধানী কলম্বো থেকে ৪০ কিলোমিটার পূর্বের পুগোদা শহরে একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। স্থানীয় পুলিশের এক মুখপাত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

তবে ওই বিস্ফোরণ থেকে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। পুলিশের মুখপাত্র রুয়ান গুনাসেকেরা বলেন, ম্যাজিস্ট্রেট আদালতের পেছনের খোলা মাঠে বিস্ফোরণের ঘটনায় তদন্ত করছে পুলিশ।

তিনি বলেন, আদালতের পেছনে একটি বিস্ফোরণ হয়েছে। আমরা তদন্ত করছি। তিনি জানিয়েছেন, সাম্প্রতিক সময়ে যে ধরনের নিয়ন্ত্রিত বিস্ফোরণ হয়েছে এটা সেরকম না।

শ্রীলঙ্কায় গত রোববারের ভয়াবহ সিরিজ হামলার পর থেকেই আতঙ্ক বিরাজ করছে। তার মধ্যেই এ ধরনের বিস্ফোরণ আরও আতঙ্ক বাড়িয়ে দিচ্ছে। গত বুধবার রাজধানী কলম্বোর স্যাভয় নামের জনপ্রিয় একটি সিনেমা হলের পাশে বিস্ফোরণের খবর পাওয়া গেছে।

গত রোববার ইস্টার সানডে উদযাপনের সময় তিনটি গির্জা, তিনটি হোটেল এবং আরও দু'টি স্থানে ভয়াবহ সিরিজ বোমা হামলার ঘটনায় এখন পর্যন্ত ৩৫৯ জনের নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছে আরও পাঁচ শতাধিক মানুষ।

শীর্ষ সংবাদ:
ভারত সীমান্তে শক্তিশালী অস্ত্র মজুদ করছে চীন         ইতালির চিকিৎসকের দাবি, শক্তি হারাচ্ছে করোনা         কারফিউ উপেক্ষা করে আমেরিকায় বিক্ষোভ; গ্রেফতার ১৪০০         ভয়ে বাঙ্কারে লুকিয়েছিলেন ট্রাম্প !         পৃথিবীর সবচেয়ে দীর্ঘতম লকডাউন ভাঙল ম্যানিলা         করোনা ভাইরাসে প্রাণ হারালেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপক         বিক্ষোভে অংশ নেওয়া নিউ ইয়র্ক মেয়রের মেয়ে গ্রেফতার         বলিউডের সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই         মাস্ক না পরে বেরুলে ৬ মাস জেল জরিমানা         মানব পাচারকারীদের গ্রেফতারে সিআইডি তদন্তে নেমেছে         ছেলেদের পেছনে ফেলে এবারও মেয়েদের জয়জয়কার         বেলজিয়ামের যুবরাজ করোনা আক্রান্ত         আকাশচুম্বী সাফল্য ॥ এসএসসির সব সূচকেই ভাল ফল         গণপরিবহন চলাচল শুরু         বাস ভাড়া শেষ পর্যন্ত ৬০ ভাগ বাড়ল         একদিনে করোনায় রেকর্ড মৃত্যু ৪০ জন, আক্রান্ত ২৫৪৫         ঝুঁকি আর শঙ্কার মধ্যেই খুলল সব অফিস         যুক্তরাষ্ট্রের ২৫ শহরে কার্ফু         তিন হাজার ২৩ প্রতিষ্ঠানের সবাই পাস, সবাই ফেল ১০৪ টিতে         বিশিষ্ট ব্যবসায়ী মোনেম গ্রুপের চেয়ারম্যান মোনেম খানের ইন্তেকাল        
//--BID Records