বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় বাসের ধাক্কায় ছাত্র নিহত

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৪ এপ্রিল ॥ কলাপাড়া-কুয়াকাটা সড়কের পাইকবাড়ি নামকস্থানে যাত্রীবাহী বাসের ধাক্কায় আহত স্কুলছাত্র গোলাম রাব্বি (৭) মঙ্গলবার সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। মঙ্গলবার দুপুরে স্কুল থেকে বাসায় ফেরার পথে কুয়াকাটাগামী একটি বাসের ধাক্কায় রাব্বি আহত হয়। নিহত রাব্বি মনোহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও জাকির মৃধার ছেলে।

জয়পুরহাটে যাত্রী

নিজস্ব সংবাদদাতা জয়পুরহাট থেকে জানান, পাঁচবিবির লাঙ্গলহাটি এলাকায় ট্রাক্টরের ধাক্কায় রেজাউল করিম নামে এক ভ্যানযাত্রী নিহত হয়েছেন। বুধবার জয়পুরহাট-হিলি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রেজউল করিম জয়পুরহাট সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের পুত্র। জানা যায়, রেজাউল করিম পাঁচবিবিতে তার এক আত্মীয় মারা যাওয়ায় সেখানে সে দাফন শেষ করে ভ্যানযোগে বাড়িতে যাচ্ছিলেন। পথে লাঙ্গলহাটি এলাকায় পৌঁছালে পাঁচবিবি তিনমাথা গামী একটি বালু বোঝায় ট্রাক্টর ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই রেজাউল করিম মারা যায়।

ঝিনাইদহে যুবক

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, ঝিনাইদহে বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে আশরাফুল ইসলাম (৩৫) নামে একজন নিহত হয়েছে। বুধবার বিকেলে ঝিনাইদহ সদর উপজেলার কালা গ্রামের গোল্ড ব্রিকসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বিকেলে মাগুরা থেকে ডেইজি পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঝিনাইদহে আসছিল। পথে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের গোল্ড ব্রিকসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সংঘর্ষ হয়।

এতে বাসে থাকা যাত্রীরা অক্ষত থাকলেও নসিমন চালক আশরাফুল ইসলাম গুরুতর আহত হয়। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
শরীয়তপুরে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনে ভাঙ্গছে নদী ও খাল         তিস্তায় হটাৎ ভয়াবহ বন্যায় রেড এ্যালার্ট ॥ ফ্লাড ফিউজ বিধ্বস্থ হবার মুখে         শ্রীনগরে অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোন         মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব         মেসি-এমবাপের নৈপুণ্যে পিএসজির রোমাঞ্চকর জয়         ৫ গোলের নাটকীয় লড়াইয়ে আতলেতিকোকে হারাল লিভারপুল         ভারতীয় সাবমেরিন আটকের দাবি পাকিস্তানের         কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল