মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় বাসের ধাক্কায় ছাত্র নিহত

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৪ এপ্রিল ॥ কলাপাড়া-কুয়াকাটা সড়কের পাইকবাড়ি নামকস্থানে যাত্রীবাহী বাসের ধাক্কায় আহত স্কুলছাত্র গোলাম রাব্বি (৭) মঙ্গলবার সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। মঙ্গলবার দুপুরে স্কুল থেকে বাসায় ফেরার পথে কুয়াকাটাগামী একটি বাসের ধাক্কায় রাব্বি আহত হয়। নিহত রাব্বি মনোহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও জাকির মৃধার ছেলে।

জয়পুরহাটে যাত্রী

নিজস্ব সংবাদদাতা জয়পুরহাট থেকে জানান, পাঁচবিবির লাঙ্গলহাটি এলাকায় ট্রাক্টরের ধাক্কায় রেজাউল করিম নামে এক ভ্যানযাত্রী নিহত হয়েছেন। বুধবার জয়পুরহাট-হিলি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রেজউল করিম জয়পুরহাট সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের পুত্র। জানা যায়, রেজাউল করিম পাঁচবিবিতে তার এক আত্মীয় মারা যাওয়ায় সেখানে সে দাফন শেষ করে ভ্যানযোগে বাড়িতে যাচ্ছিলেন। পথে লাঙ্গলহাটি এলাকায় পৌঁছালে পাঁচবিবি তিনমাথা গামী একটি বালু বোঝায় ট্রাক্টর ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই রেজাউল করিম মারা যায়।

ঝিনাইদহে যুবক

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, ঝিনাইদহে বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে আশরাফুল ইসলাম (৩৫) নামে একজন নিহত হয়েছে। বুধবার বিকেলে ঝিনাইদহ সদর উপজেলার কালা গ্রামের গোল্ড ব্রিকসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বিকেলে মাগুরা থেকে ডেইজি পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঝিনাইদহে আসছিল। পথে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের গোল্ড ব্রিকসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সংঘর্ষ হয়।

এতে বাসে থাকা যাত্রীরা অক্ষত থাকলেও নসিমন চালক আশরাফুল ইসলাম গুরুতর আহত হয়। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস নিয়ে শি জিনপিংয়ের সমালোচনাকারীর ১৮ বছরের কারাদণ্ড         বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         ভারতে তিনতলা ভবনে ধস, নিহত বেড়ে ২০         চীনের হয়ে গুপ্তরচরবৃত্তির অভিযোগে নিউইয়র্ক পুলিশ কর্মকর্তা গ্রেফতার         আমিরাতের মানবসম্পদ মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ         আর্থিক ক্ষতি না হলে বাড়ি থেকে কাজের পরামর্শ ব্রিটিশ প্রধানমন্ত্রীর         বাড়ছে প্রাইভেট গাড়ি ॥ যানজট নিরসনে গণপরিবহন বাড়ানোর তাগিদ         সাধারণ পরিষদের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান         রাজধানী হবে যানজটমুক্ত সচল         পেঁয়াজের ভাণ্ডার ৪ জেলার ওপর বিশেষ নজর         ওয়াসায় বছরে মূল বেতন ৭০ কোটি টাকা, ওভারটাইম ৯৫ কোটি         ডিজির গাড়িচালক হয়ে স্বাস্থ্যে মালেকের পারিবারিক রাজত্ব         ধ্বংসপ্রায় কর্ণফুলী, রক্ষার উদ্যোগ নেই         দেশে করোনায় শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়িয়েছে         চরে বিদ্যুতের আলো         হাটহাজারী মাদ্রাসায় ছাত্র আন্দোলন দীর্ঘদিনের ক্ষোভের ফসল         বিস্ফোরণের বিষয়ে আগাম সতর্কতা জারি         নৃত্যের আড়ালে নারী পাচার করে দুবাইয়ে নির্যাতন চালানো হতো         প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ জানবে সারাদেশ         ভিপি নুর গ্রেফতার