বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বউয়ের জুতাও বয়ে আলোচনায় রণবীর সিং

বউয়ের জুতাও বয়ে আলোচনায় রণবীর সিং

অনলাইন ডেস্ক ॥ বলিউডের সুপারস্টার জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ে করেছেন গত বছরের ১৪ নভেম্বর। বিয়ের আগে কয়েক বছর তারা প্রেম করেছেন। সেই প্রেম বিয়ের পরে এসেছে অন্যভাবে। যেটা নানা সময়ে তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

প্রেমিকা তো বটেই, বউ হিসেবেও দীপিকাকে সব সময় ফুল মার্কস দেন রণবীর। অন্যদিকে প্রকাশ্যে না বললেও, দীপিকার চোখে রণবীরই সেরা। এই জুটির প্রেম নিয়ে চর্চা হয় বলিউড মহলের অন্দরে। দীপিকার জন্য প্রকাশ্যে অনেক কিছু করেন রণবীর। এবার প্রকাশ্যে বউয়ের জুতাও বয়ে দিলেন!

সম্প্রতি মুম্বাইয়ের এক হোটেলে একটি বিয়ের দাওয়াতে গিয়েছিলেন দীপিকা ও রণবীর। সেই অনুষ্ঠানের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা গেছে, আত্মীয় ও বন্ধুদের ভিড়ে এক ব্যক্তির সঙ্গে হেসে হাত মেলাচ্ছেন দীপিকা। পেছনেই বউয়ের জুতা হাতে দাঁড়িয়ে আছেন রণবীর।

‘গালি বয়’-এর এহেন পত্নীপ্রেম অনেকেই ভদ্র ব্যবহার ও বউয়ের প্রতি গভীর ভালোবাসা হিসেবে দেখেছেন। অনেকেই আবার রণবীরকে নিয়ে মজা করেছেন। অর্থাৎ তাকে ট্রোলড করেছেন। যদিও এ ঘটনার কোনো ব্যাখ্যা এখনও পর্যন্ত দেননি দীপিকা-রণবীর দম্পতি।

দীপিকা বর্তমানে ব্যস্ত ‘ছপাক’ ছবির কাজ নিয়ে। মেঘনা গুলজার পরিচালিত এ ছবিতে তিনি অভিনয় করছেন এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগাওয়ালের চরিত্রে। অন্যদিকে রণবীর সিং ব্যস্ত ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবের বায়োপিক ‘৮৩’-এর শুটিং নিয়ে।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা